ঢাকা, বুধবার   ২১ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

সাবেক ফুটবলার নওশেরুজ্জামান আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩২ ২২ সেপ্টেম্বর ২০২০

করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন স্বাধীন বাংলা ফুটবল দলের অন্যতম সদস্য ও জাতীয় দলের সাবেক ফুটবলার কে এম নওশেরুজ্জামান (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহির রাজিউন)। সোমবার রাতে রাজধানীর ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

মৃত্যু কালে নওশেরুজ্জামানের বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১০টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে স্বাধীন বাংলা ফুটবল দলের এই কৃতি খেলোয়াড়ের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। বাদ জোহর মুন্সীগঞ্জে দ্বিতীয় জানাযার পর চাঁদপুরে তার দাফন সম্পন্ন হবে।

এর আগে করোনা আক্রান্ত হয়ে গত ৭ সেপ্টেম্বর ইবনে সিনা হাসপাতালে ভর্তি হয়েছিলেন নওশেরুজ্জামান। অবস্থার অবনতি হলে ৮ সেপ্টেম্বর তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউতে) স্থানান্তর করা হয়। নওশেরুজ্জামানের স্ত্রী জাফরিন জামানও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে বাসাতে চিকিৎসা নিয়েই সুস্থ হন তিনি।

কে এম নওশেরুজ্জামান তার খেলোয়াড়ী জীবনে মোহামেডান স্পোর্টিং ক্লাব, ভিক্টোরিয়া স্পোর্টিং ক্লাব, ওয়ারী ক্লাব, ফায়ার সার্ভিস, ঢাকা ওয়ান্ডারার্স ক্লাব ও বাংলাদেশ ওয়াপদার হয়ে খেলেছেন। স্বাধীন বাংলা ফুটবল দলের হয়ে মু্ক্তিযুদ্ধে অংশ নিয়েছেন। খেলেছেন জাতীয় দলেও।

খেলাধুলায় অবদান রাখার জন্য তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্লু পদকও পেয়েছিলেন।
এএইচ/এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি