ঢাকা, রবিবার   ০৫ জুলাই ২০২০, || আষাঢ় ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

সিকৃবিতে আর্টক্লাবের সভাপতি মাহিন, সম্পাদক সঞ্চয়

সিকৃবি প্রতিনিধি

প্রকাশিত : ২০:১৯ ২৩ অক্টোবর ২০১৯

চিত্রকল্প নিয়ে কাজ করা সংগঠন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) আর্টক্লাব এর কমিটি গঠিত হয়েছে। কমিটির সভাপতি সাঈদ কায়সার মাহিন ও সাধারণ সম্পাদক সঞ্চয় কুমার পাল।

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকালে সিকৃবি কৃষি অনুষদের সম্মেলন কক্ষে 'বিদায়ী সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী' অনুষ্ঠান শেষে নতুন কমিটি ঘোষণা করেন ক্লাবটির প্রাক্তন সভাপতি প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ডু। অনুষ্ঠানের শুরুতে একটি ভিডিও চিত্রের মাধ্যমে ক্লাবের সাম্প্রতিক কার্যক্রম তুলে ধরা হয়। এতে বক্তব্য রাখেন, প্রফেসর ড. মৃত্যুঞ্জয় কুন্ডু, বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা সৌরভ ব্রত দাস, প্রাক্তন সাধারণ সম্পাদকসহ ক্লাবটির অন্যান্য সদস্যবৃন্দ।

নবগঠিত কমিটিতে সাঈদ কায়সার মাহিনকে সভাপতি ও সঞ্চয় কুমার পালকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য ৩৩ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ও ১৪ সদস্য বিশিষ্ট উপদেষ্টা মণ্ডলী পরিষদ ঘোষণা করা হয়। 

সবশেষে, চিত্রাংকন প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরষ্কার ও বিদায়ী সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানের পৃষ্ঠপোষকতায় ছিল স্টেশনারি শপ সানজিদা ডট কম এবং ফাস্টফুড ও মিষ্টি বিক্রয়কেন্দ্র রসমেলা'র নয়াবাজার শাখা।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে যাত্রা শুরু করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত হয়ে আসছে এই আর্টক্লাব। বয়সে নতুন হলেও এরই মধ্যে এই ক্লাবটি নাম ছড়িয়েছে। মুক্তিযুদ্ধভিত্তিক সর্ববৃহৎ ক্যানভাস (জয় বাংলা ক্যানভাস) এই ক্লাবের চিত্রশিল্পীদের হাতে অংকিত হয় ২০১৮ সালে। এছাড়া টানা তিনবারের মতো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের নিয়ে চিত্রকর্ম প্রদর্শনীর আয়োজন করেছিল এই ক্লাবটি।  

কেআই/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি