Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
‘স্বপ্ন’-তে আলু ৩০ ও পেঁয়াজ ৭৫ টাকায়!

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

‘স্বপ্ন’-তে আলু ৩০ ও পেঁয়াজ ৭৫ টাকায়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৭, ২০ অক্টোবর ২০২০

আলু-পেঁয়াজ নিয়ে ক্রেতারা বেশ উদ্বিগ্ন। এই সময় গ্রাহকদের জন্য স্বস্তির খবর নিয়ে এলো ‘স্বপ্ন’। গ্রাহকদের স্বস্তি দিতে প্রতি কেজি আলু ৩০ টাকায় এবং পেঁয়াজ ৭৫ টাকায় বিক্রি করবে দেশের শীর্ষ এই সুপারশপটি। ‘স্বপ্ন’র আউটলেটগুলোতে আজ মঙ্গলবার সকাল থেকেই গ্রাহকরা এই সেবা নিতে পারবেন। 

স্বপ্ন’র হেড অব বিজনেস মাহাদী ফয়সাল এ বিষয়ে বলেন, ‘সর্বনিম্ন ৩০০ টাকার অন্যান্য পণ্যের বাজার করলেই প্রত্যেক ক্রেতা প্রতি কেজি আলু ৩০ টাকা ও পেঁয়াজ ৭৫ টাকা দরে সর্বোচ্চ দুই কেজি করে ক্রয় করতে পারবেন। এই অফারটি স্টক শেষ না হওয়া পর্যন্ত চলবে। আর মজুদদাররা যাতে পুনরায় বিক্রির উদ্দেশ্যে কিনে নিয়ে যেতে না পারেন সেজন্যই মূলত এই শর্ত। আমাদের ই-কমার্স সাইটেও (স্বপ্ন ডট কম) এই অর্ডার দেওয়া যাবে।’

উল্লেখ্য, বাজারে আলু ও পেঁয়াজের দাম এখন অনেকটা লাগামহীন। মাত্র এক মাসের ব্যবধানে খুচরা বাজারে আলু ও পেঁয়াজের দাম উদ্বেগজনক হারে বেড়েছে। 

এরপর বাজারে দাম নিয়ন্ত্রণে রাখতে সরকারিভাবে আলুর দামও নির্ধারণ করে দেওয়া হয়। কিন্তু তারপরও খোলাবাজারে নির্ধারিত দামের থেকেও বেশিতে আলু বিক্রি হচ্ছে। সেই সঙ্গে পেঁয়াজের দামও বেড়েছে।

এআই//এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি