ঢাকা, মঙ্গলবার   ২৫ জুন ২০২৪

ফেনীতে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে যুবক খুন, বড় ভাই আহত

ফেনী প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৫, ৩ সেপ্টেম্বর ২০২১

ফেনীতে চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে আল আমিন (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছে ঘাতক ডায়মন্ডের আপন বড় ভাই তোফাজ্জল। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে ফেনী পৌরসভার ১৩নং ওয়ার্ডের লুদ্দার পাড়ের একটি কলোনীতে এ ঘটনা ঘটে। 

পুলিশ সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহত, আহত ও ঘাতকের বাড়ি নওগাঁ জেলার মান্দা উপজেলায় বলে জানিয়েছেন ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন। তিনি জানান, তারা লুদ্দার পাড়ের ওই কলোনীতে ভাড়া থাকতো ও ফেরী করে মালামাল বিক্রি করতো।

পুলিশ ও এলাকাবাসী জানায়, ডায়মন্ডের সঙ্গে নওগাঁয় এক হিন্দু মেয়ের প্রেম ছিল। কিছুদিন আগে মেয়েটি ডায়মন্ডকে ফোন করলে তার চাচাতো ভাই আল আমিন ফোন রিসিভ করে ডায়মন্ড সেজে মেয়েটিকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। ঘটনায় মেয়েটি আত্মহত্যা করে। এসব শুনে উত্তেজিত হয়ে ডায়মন্ড তার চাচাতো ভাই আল আমিনকে বৃহস্পতিবার দিবাগত রাতে ছুরি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তোফাজ্জল এসে বাধা দেয়ায় ডায়মন্ড তাকেও কুপিয়ে আহত করে। 

স্থানীয়রা তোফাজ্জলকে মুমূর্ষু অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করলে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। তবে আল আমিন ঘটনাস্থলেই মারা যায়। তাঁর লাশ ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি