ঢাকা, শুক্রবার   ০৫ মার্চ ২০২১, || ফাল্গুন ২০ ১৪২৭

আড়াইহাজারে স্পিনিং মিলে ১৫ কোটি টাকার সম্পদ ভূষ্মীভূত  

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২২:৫০, ২১ জানুয়ারি ২০২১

নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদুর রহমান সুমনের মালিকানাধীন স্পিনিং মিলে ভয়াবহ  অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) ভোরে উপজেলার সদর পৌরসভা এলাকার ঝাউগড়ায় জাহিন স্পিনিং মিলে এ অগ্নিকান্ড নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। ফাইয়ার সার্ভিসের প্রায় ৭ টি ইউনিট কয়েক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে তবে ততক্ষনে পুরো ভস্মীভূত হয়ে যায় মিলটি। 

আড়াইহাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ইনচার্জ শাহজাহান জানান, আড়াইহাজার, সোনারগাঁ, কাঞ্চন ও মাধবদী থেকে ৭ট ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করেছে। রাতে ১ টায় আগুন লাগার পর ভোর সাড়ে ৫ টায় আগুন নিয়ন্ত্রণে আসে। আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতি এখনো নিরূপণ করা যায়নি।

জাহিন স্পিনিং মিলের মালিক মাহমুদুর রহমান সুমন জানান, প্রায় ১৫ কোটি টাকার মালামাল ও যন্ত্রপাতি পুরো ভস্মীভূত হয়ে গেছে। কিভাবে কি হয়েছে এখনো জানিনা, তবে অনেক বড় ক্ষতি হয়েছে।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, কিভাবে আগুন লাগলো তা এখনো জানা যায়নি। এ ঘটনায় তদন্ত করে যদি কারো দোষ পাওয়া যায় অবশ্যই ব্যবস্থা নেয়া হবে। 
   
আরকে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি