ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

নাটোরে ২২ মাদকসেবী গ্রেফতার

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৪:৩৯, ২৫ ফেব্রুয়ারি ২০২১

নাটোরে মাদক সেবনের সময় ২২ মাদকসেবীকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় তাদের কাছে থেকে ৫ গ্রাম গাঁজা ও ২৫০ গ্রাম চোলাই (দেশি মদ) মদসহ সেবনের কাজে ব্যবহৃত বিভিন্ন উপকরণ জব্দ করা হয়। 

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাতে সদর উপজেলার একডালা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- মো. মিঠু (৪৮), রওশান আলী (৬২), মো. মোতালেব (৫৫), শরিফুল ইসলাম (৪৫), মো. রিয়াজ (৩৫), মো. হৃদয় (২২), মো. বিপ্লব (২৫), মো. আনোয়ার হোসেন (৪৮), আবু সাইদ (৬২), সামছের জোয়ার্দ্দার (৪৬), মামুন বিশ্বাস (২৭), মো. বাবু প্রমানিক (৩২), মো. ইউসুফ (৫০), চান্দের মন্ডল (৪০), রাব্বানী মোল্লা (২৪), শরিফুল ইসলাম (৩৮), মো. আজিজুল (২২), মো. ইমতাজ (৪৮), বিপ্লব কুমার দাস (৩৮), মো. শামীম (২০), মো. নাহিদ (২৩) ও তোফাজ্জেল হোসেন (৫৬)।

সিপিসি-২ র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার এএসপি মো. মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যার পর তার নেতৃত্বে সদর উপজেলার একডালা গ্রামে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এ সময় একত্রে মাদক সেবনের সময় ওই ২২ জনকে হাতে নাতে গ্রেফতার করা হয়। তারা বিভিন্ন এলাকা থেকে এসে একত্রে বসে মাদক সেবন করছিলেন। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সদর থানায় মামলা রুজু করা হয়েছে।’
এআই/ এসএ/
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি