ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

৭ দিনেও সন্ধান মেলেনি ২ শিশু শিক্ষার্থীর

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০১, ২৭ মার্চ ২০২১ | আপডেট: ১৮:১৬, ২৭ মার্চ ২০২১

ঝালকাঠির রাজাপুরে একই দিনে একসঙ্গে নিখোঁজ মাদ্রাসায় পড়ুয়া দুই শিশু শিক্ষার্থীর সন্ধান আজ সাত দিনেও মেলেনি। এ ব্যাপারে থানায় জিডি করলেও পুলিশের পক্ষ থেকে নিখোঁজ শিশু শিক্ষার্থীদের উদ্ধারের কোনও খবর পাওয়া যায়নি। নিখোঁজ দুই শিশু শিক্ষার্থীকে খুঁজে না পেয়ে তাদের বাড়িতে বিরাজ করছে হতাশা।

জিডিসূত্রে জানা যায়, নিখোঁজ দুই শিশু শিক্ষার্থী হলো- উপজেলার ৬নং মঠবাড়ি ইউনিয়নের পুখরীজানা গ্রামের মোঃ শাহ আলম শরীফের পুত্র মোঃ রেফায়েত (১২) ও মোঃ আলমগীর গাজীর পুত্র মোঃ আমিন হোসেন (১১)। তারা পার্শ্ববর্তী আবুবক্কর সিদ্দিকি নূরানী মাদ্রাসায় লেখাপড়া করে। গত ২০ মার্চ সকাল ৬টায় তারা বাড়ি থেকে মাদ্রাসার উদ্দেশে রওনা হয়। পরবর্তিতে মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ ফেরদাউস রহমান নিখোঁজ রেফায়েতের পিতা মোঃ শাহ আলম শরীফের কাছে ফোন দিয়ে বলেন আপনার ছেলে এবং মোঃ আমিন হোসেন এখনও মাদ্রাসায় পাঠান নি কেন? 

এমন কথা শুনে হতভম্ব হয়ে কান্নাকাটি করে আত্মীয় স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজখবর নিয়ে তাদের কোনও সন্ধান না পেয়ে রাজাপুর থানায় ২৪ মার্চ সাধারণ ডায়েরি করেন নিখোঁজ মোঃ আমিন হোসেনের পিতা মোঃ আলমগীর গাজী।

তিনি বলেন, আমার ছেলে আমিন হোসেন ও আমার শ্যালক রেফায়েত হোসেন আজ ৭ দিন যাবৎ নিখোঁজ। তাদের কোথাও খুঁজে পাচ্ছি না। এ সময় তিনি নিখোঁজ শিশুদের খুঁজে পেতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করেন।

এ ব্যাপারে রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: শহিদুল ইসলাম বলেন, মাদ্রাসায় পড়ুয়া দুই শিশু শিক্ষার্থী আমিন হোসেন ও রেফায়েত মিসিংয়ের ঘটনায় থানায় জিডি করেছেন তার পরিবার। আমরা দেশের সকল থানায় তাদের তথ্য পাঠিয়ে দিয়েছে এবং তাদের উদ্ধার করার জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছি।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি