ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মাদারীপুরে প্রকাশ্যে যুবককে গুলি করে হত্যা

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০০, ১৭ জুলাই ২০২১ | আপডেট: ১৫:০২, ১৭ জুলাই ২০২১

নিহতের স্বজনের আহাজারি

নিহতের স্বজনের আহাজারি

মাদারীপুরের কালকিনিতে জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে সোহাগ (৩৫) নামের এক যুবককে গুলি করে হত্যা করেছে প্রতিপক্ষ। আজ শনিবার সকালে বালিগ্রামের এ ঘটনায় বন্দুকসহ ঘাতক আহাদকে গ্রেফতার করেছে ডাসার থানা পুলিশ।

নিহত সোহাগ কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের বোতলা গ্রামের মো. শামচুল হক তালুকদারের ছেলে। আর গ্রেফতারকৃত আহাদ একই এলাকার মৃত আ. হাই মাতুব্বরের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, বালিগ্রামের সোহাগ ও আহাদের পরিবারের মধ্যে জমি-জমা নিয়ে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে সালিশ করে দুই পক্ষকে জমি ভাগ করে দিয়ে যার যার জমিতে ধান লাগাতে  রায় দেয়। সালিশের রায় পেয়ে আজ মঙ্গলবার সকাল ৬টায় নিজেদের অংশের জমিতে সোহাগ ধান লাগাতে গেলে আহাদ নিজের লাইসেন্স করা একনলা বন্দুক দিয়ে তাকে গুলি করে। এতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন সোহাগ। 

স্থানীয়রা দ্রুত আহত সোহাগকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে আসে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। কিন্তু ফরিদপুর নেয়ার পথে সোহাগের মৃত্যু হয়। 

খবর পেয়ে ডাসার থানা পুলিশ আহাদকে গ্রেফতার করে। সে সময় তার কাছ থেকে হত্যায় ব্যবহৃত নিজ নামে লাইসেন্সকৃত বন্দুকটি উদ্ধার করে। এ ঘটনায় ডাসার থানায় একটি হত্যা মামলা হয়েছে। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি