ঢাকা, শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪

মোবাইলের জন্য বন্ধুকে ছুরিকাঘাতে হত্যা

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত : ১৫:০১, ১৯ জুলাই ২০২১

আটক সজীব মিয়া (হ্যান্ডকাফ পরানো)

আটক সজীব মিয়া (হ্যান্ডকাফ পরানো)

মৌলভীবাজারের শ্রীমঙ্গল কলেজ রোডে ছুরিকাঘাতে নিহত শরীফ মিয়া হত্যা মামলার প্রধান আসামি সজীব মিয়াকে (২৫) আটক করেছে পুলিশ। আজ সোমবার ভোরে শ্রীমঙ্গল রেলওয়ে ষ্টেশন এলাকা থেকে তাকে আটক করা হয় বলে জানান শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ (তদন্ত) হুমায়ুন কবির।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুস ছালেক জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সজীব জানায়, মোবাইল নিয়ে বন্ধু শরীফের সঙ্গে দ্বন্দ্ব চলছিল। এ নিয়ে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে সজীব বন্ধু শরীফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। 

ধৃত সজীব মিয়া শ্রীমঙ্গলের শান্তিবাগ এলাকার আলমগীর মিয়ার ছেলে। ওসি জানান, আটক সজীবকে সোমবার দুপুরেই মৌলভীবাজার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত (১৭ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাবের সামনে শরীফকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সজীব। খবর পেয়ে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবিরসহ সঙ্গীয় ফোর্স এসে মারাত্মক আহতাবস্থায় শরীফকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

নিহত শরীফ উপজেলার ৩নং শ্রীমঙ্গল ইউনিয়নের শাহজীবাজার এলাকার শায়েস্তা মিয়ার ছেলে। এ ব্যাপারে শরীফের মা শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করলে পুলিশ প্রধান আসামি সজীবকে আটক করে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি