ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফেরা হলো না দুই ভায়রা ভাইয়ের

কুড়িগ্রাম প্রতিনিধি

প্রকাশিত : ১৬:০৩, ২৪ জুলাই ২০২১

শ্বশুরবাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে আর বাড়ি ফেরা হলো না দুই ভায়রা ভাইয়ের। কুড়িগ্রামের নাগেশ্বরীতে এক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নয়ন মিয়া (৩০) ও হামিদুল ইসলাম (২৯) নামে ওই দুই মোটরসাইকেল আরোহীর। শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার রায়গঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহত নয়ন মিয়া নাগেশ্বরী পৌরসভার ৩নং ওয়ার্ডের আজিজুল ইসলামের ছেলে এবং হামিদুল ইসলাম নাগেশ্বরী উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের তেলিয়ানিকুটি গ্রামের সইফুর রহমানের ছেলে। সম্পর্কে তারা আপন ভায়রা ভাই।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা গেছে, নিহত ওই দুই ভায়রা ভাই মোটরসাইকেলে চড়ে ওইদিন সন্ধ্যায় রায়গঞ্জ মিনাবাজার এলাকায় তাদের শ্বশুরবাড়ি থেকে ঈদের দাওয়াত খেয়ে ফিরছিলো। পথিমধ্যে রায়গঞ্জ বালিকা বিদ্যালয়ের মোড় ঘুরতেই নিয়ন্ত্রণ হারিয়ে পাশের সুপারি গাছের সাথে সজোরে ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়ে তারা। পরে পথচারীরা আহতদেরকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে নয়ন মিয়ার মৃত্যু ঘটে। গুরুতর আহত হামিদুল ইসলামকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতাল রেফার করা হয়। পরে রাত সাড়ে ১১টার দিকে তারও মৃত্যু হয়।

নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজিদ হাসান জানান, হামিদুল ইসলামের অবস্থা গুরুতর থাকায় তাকে জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। শুনেছি, সেখানে তার মৃত্যু হয়েছে।

নাগেশ্বরী থানার ওসি রবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা দায়ের করা হয়েছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি