ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

পদ্মায় ডুবে নিখোঁজ বুয়েট শিক্ষার্থীর লাশ উদ্ধার

দোহার-নবাবগঞ্জ (ঢাকা) সংবাদদাতা

প্রকাশিত : ১৮:৩০, ১৫ জুলাই ২০২২

বুয়েট শিক্ষার্থী তারিকুজ্জামান সানি (২৫)

বুয়েট শিক্ষার্থী তারিকুজ্জামান সানি (২৫)

ঢাকার দোহার উপজেলায় পর্যটন স্পট মৈনট ঘাট এলাকাস্থ পদ্মা নদীতে ডুবে নিখোঁজ হওয়া বুয়েট শিক্ষার্থী তারিকুজ্জামান সানির (২৫) লাশ একদিন পর উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরী দল।

শুক্রবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলের পাশ থেকে ওই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয় বলে জানান দোহার থানার ওসি মোস্তফা কামাল।

নিহত তারিকুজ্জামান সানি (২৫) শরিয়তপুর জেলার জাজিরা থানার ডাঙ্গুর বেপারীকান্দি গ্রামের হারুন উর রশীদের ছেলে ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট)-এর আর্কিটেকচার বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি ঢাকার হাজারীবাগে থাকতেন বলে জানা গেছে।

নিহতের সঙ্গীদের বরাত দিয়ে ওসি মোস্তফা কামাল জানান, বৃহস্পতিবার ঢাকা থেকে ১৬ জনের একটি দল ৮টি মোটরসাইকেলে করে দোহারের মৈনট ঘাটে ঘুরতে আসেন। রাত ৮টার দিকে ঘাটের তীরে অবস্থানরত ড্রেজারের বলগেটে উঠে মোবাইলে সেলফি তোলার সময় পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হন সানি।

এ সময় তার বন্ধুরা উদ্ধারের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে ৯৯৯-এ কল দিয়ে পুলিশ ডাকে। পুলিশ এসে ফায়ার সার্ভিসকে খবর দেয়। রাতেই উদ্ধার অভিযান শুরু করা হয়। ১৫ ঘণ্টার বেশি সময় চেষ্টা চালিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

লাশ উদ্ধারের পর সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ্ মেডিকেল কলেজ
(মিটফোর্ড) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

নিহতের পরিবারের কোনো অভিযোগ আছে কিনা জানতে চাইলে ওসি মোস্তফা কামাল বলেন, অভিযোগের বিষয়ে এখনও তারা পুলিশকে কোনো কিছু জানায়নি।

এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি