ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

গাংনীতে দুই সুদ ব্যবসায়ী গ্রেফতার

মেহেরপুর প্রতিনিধি 

প্রকাশিত : ১৭:০২, ১২ মার্চ ২০২৩

মেহেরপুরের গাংনীতে দুই সুদ ব্যবসায়ী গ্রেফতারের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। গাংনী থানার এসআই মাসুদ বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। রোববার ভোররাতে মামলার দুজন আসামী উত্তর পাড়ার জমির উদ্দিনের ছেলে হানিফ ও একই এলাকার মৃত ইউনুস আলীর ছেলে আনারুল ইসলাম গ্রেফতার হলেও অপর আসামী হানিফের ভাই আনিস পলাতক রয়েছে। 

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক জানান, গাংনীর শীর্ষ দুই সুদ ব্যবসায়ী গ্রেফতারের পর ৬৭৯টি নন জুডিসিয়াল ষ্ট্যাম্প, বিভিন্ন ব্যাংকের ৩২০টি চেক, স্বর্ণের চেইন ও ৫টি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় গাংনী থানার এসআই মাসুদ বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে দন্ডবিধির ৪০৬, ৪২২, ৪২৩ ও ৪২৪ ধারায় মামলা দায়ের করেছেন। 

পুলিশ সূত্র জানায়, গাংনী উত্তরপাড়ার ৫ জন ও পশ্চিম মালসাদহ গ্রামের ১ জন সহ বেশ কয়েকজন নজরদারিতে রয়েছে। যাদের নাম তদন্তের স্বার্থে এখনই বলতে চায়নি পুলিশ। এছাড়া বেশ কিছু সুদ ব্যবসায়ীর নাম এসেছে সেগুলোও তদন্ত কার্যক্রম চলছে। এদিকে সুদ ব্যবসায়ীদের বিরুদ্ধে যে কেউ থানায় লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুর রাজ্জাক। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আশিক জানান, গ্রেফতারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলার তদন্ত কার্যক্রম শুরু হয়েছে। কার্যক্রম শেষে আদালতে প্রতিবেদন জমা দেয়া হবে।
কেআই//
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি