ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

সন্দ্বীপে ডিবি পুলিশের বিশেষ অভিযান, আটক ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮, ১৪ জানুয়ারি ২০২৪

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপে বিচ্ছিন্ন হামলার ঘটনা ঘটেছে নির্বাচনের পূর্ব ও পরবর্তী সময়ে। এসব ঘটনায় থানায় একাধিক মামলাও হয়েছে। সন্দ্বীপে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে  মাঠে নেমেছে চট্টগ্রাম ডিবি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ।

শনিবার (১৩ জানুয়ারি) অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকারের (শিল্পাঞ্চল ও ডিবি) নেতৃত্বে  দ্বীপের বিভিন্ন ইউনিয়নে  অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ। 

এসময় তিন জনকে আটক করা হয়েছে। আটককৃত তিনজন হচ্ছে মাইটভাঙ্গার মেহেদী এবং রহমতপুর  ইউপি সদস্য জামাল ও শিমুল।রহমতপুর ইউপি সদস্য জামালের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী সনাতনী ধর্মের একজনকে কানে ধরিয়ে উঠবস করানো ও হুকমি-ধমকির অভিযোগ রয়েছে। 

সন্দ্বীপে নির্বাচন পরবর্তী আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ডিবি পুলিশ সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের বিশেষ অভিযান চলছে গতকাল থেকে। 

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) থেকে  সংসদ সদস্য নির্বাচিত হন মাহফুজুর রহমান মিতা। নির্বাচিত হওয়ার পর থেকে নৌকার সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীর নেতাকর্মীর উপরে বেশ কয়েকটি হামলার ঘটনা ঘটে। সন্দ্বীপে সন্ত্রাসী কার্যক্রম চলনো হচ্ছে। ইতোমধ্যে স্বতন্ত্র প্রার্থীর অনেক নেতাকর্মী সন্দ্বীপ ছেড়ে যান। 

নির্বাচিত হওয়ার পর মাহফুজুর রহমান মিতা সকলের উদ্দেশ্যে বলেন, 'নির্বাচন শেষ হয়েছে, আপনারা ঘরে ফিরে যান। আমি শান্তির সন্দ্বীপ চাই, যারা বিশৃঙ্খলা করবেন তাদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা গ্রহন করবে। আমি কোন হামলার দায় নেব না।'  
কেআই//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি