ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

শরণখোলায় শিক্ষার্থীর মৃত্যু, এলাকায় শোকের ছায়া

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৫, ১২ জানুয়ারি ২০২০

আয়েশা আক্তার হেমা

আয়েশা আক্তার হেমা

বাগেরহাটের শরণখোলায় হৃদরোগে আক্রান্ত (হার্ট অ্যাটাক) হয়ে আয়েশা আক্তার হেমা (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। আজ রোববার সকাল ৯টার দিকে নিজ বাড়িতে হার্ট অ্যাটাক করে গুরুতর অসুস্থ হয়ে পড়লে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহত হেমা উপজেলা সদরের পাঁচ রাস্তা এলাকার খাঁ বাড়ির হালিম খাঁনের একমাত্র মেয়ে। সে উপজেলা সদরের আরকেডিএস পাইলট বালিকা বিদ্যালয়ের এসএসসি বাণিজ্য বিভাগের পরীক্ষার্থী ছিল। 

নিহতের চাচা আল আমিন খাঁন জানান, হেমা আজ (১২ জানুয়ারি) সকাল ৯টার দিকে নিজ বাড়িতে হার্ট অ্যাটাক করে গুরুতর অসুস্থ হয়ে পড়ে। সাথে সাথে তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে এ ঘটনার পরপরই তার বিদ্যালয় বন্ধ ঘোষণা করা হয়। শত শত সহপাঠী, শিক্ষার্থী, শিক্ষক ও এলাকার সর্বস্তরের মানুষ তার বাড়িতে আসে এবং এক হৃদয় বিদারক পরিবেশের সৃস্টি হয়। এসময় স্বজন, সহপাঠিসহ সকলে কান্নায় ভেঙ্গে পড়েন।

ঘটনার সময় হেমার পিতা হালিম খাঁন খুলনায় অবস্থান করছিলেন বলে জানা যায়। খবর পেয়ে বেলা সাড়ে ১২টায় তিনি বাড়িতে ফিরে এলে বাড়িতে কান্নার রোল পড়ে যায়। একজন উদীয়মান সংগঠক, সদা হাস্যোজ্বল ও সকলের প্রিয় মুখ হেমার অকাল মৃত্যুতে গোটা এলাকায় নামে শোকের ছায়া। 

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি