ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

মা হলেন অভিনেত্রী শখ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৩, ১৪ অক্টোবর ২০২১

স্বামী-সন্তানের সঙ্গে অভিনেত্রী আনিকা কবির শখ

স্বামী-সন্তানের সঙ্গে অভিনেত্রী আনিকা কবির শখ

কন্যা সন্তানের মা হয়েছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। রাজধানীর একটি হাসপাতালে তার কন্যা সন্তানের জন্ম হয়েছে। সদ্যজাত কন্যার নাম রাখা হয়েছে আনাহিতা রহমান আলিফ। বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন তার স্বামী আতিকুর রহমান জন।

পেশায় ব্যবসায়ী জন বলেন, 'গত ২৩ সেপ্টেম্বর ইউনাইটেড হাসপাতালে আমাদের কন্যা সন্তানের জন্ম হয়। মা-মেয়ে দু'জনই সুস্থ আছে। আমাদের সন্তানের জন্য সবার কাছে দোয়া চাই।'

মা হওয়ার পর ভক্তসহ সবার কাছে দোয়া চেয়েছেন শখও। তিনি বলেন, ‘আমরা মা-মেয়ে ভালো আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।'

মূলত মডেলিং দিয়ে যাত্রা শুরু করেই সফলতা পান পুরান ঢাকার মেয়ে আনিকা কবির শখ। সফলতার ধারাবাহিকতা ধরে রাখেন অভিনয়েও। কিন্তু হুট করেই অভিনয় থেকে দূরে সরে যান তিনি। গেল বছর আবারও বিয়ে করে সংসারী হওয়ার খবর প্রকাশ হয় তাঁর। এরপরই চলতি বছর খবর আসে মা হচ্ছেন শখ। 

ক্যারিয়ারের শুরু থেকেই নিলয়ের সঙ্গে প্রেমের খবর চাউর হয় মিডিয়াপাড়ায়। যার জেরে ২০১৫ সালের ৭ জানুয়ারি বিয়েও সারেন নিলয়-শখ জুটি। পারিবারিকভাবে বিয়ে হলেও দুই বছরের মধ্যেই তাদের সেই সংসার ভেঙে যায়। দুজনেই হয়ে যান দু-মেরুর বাসিন্দা।

২০২০ সালের ১২ মে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন শখ। তার স্বামী রহমান জন পেশায় একজন পুরোদস্তুর ব্যবসায়ী। স্বামীর বাড়ি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বলিয়াদি গ্রামেই বর্তমানে অবস্থান করছেন শখ। মাঝে মধ্যে রাজধানীর উত্তরায় বাবার বাসাতেও আসেন এই অভিনেত্রী।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি