ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

ইউটিউবারের নাচে মুগ্ধ অক্ষয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৩, ৫ ডিসেম্বর ২০২১

বলিউড তারকা অক্ষয় কুমারের সর্বশেষ সিনেমা ‘সূর্যবংশী’ ইদানিংকালের প্রায় সমস্ত বক্স অফিস রেকর্ড ভেঙে দিয়েছে। রোহিত শেঠি পরিচালিত এ সিনেমায় রয়েছে একাধিক গান। এবার ইন্দোনেশিয়ার এক ইউটিউবার ‘সূর্যবংশী’ সিনেমার ‘নাজা’ গানে এমনই নাচলেন, তাতে যে শুধু নেটপাড়ার লোকজনের মন জয় হয়েছে তা নয়, মন জয় হয়েছে খোদ ‘খিলাড়ি’ অক্ষয় কুমারেরও।

গানটিতে নেচেছেন দুইজন ইউটিউবার। একজন অক্ষয়ের চরিত্রে, আরেকজন ক্যাটরিনার। মাতিয়ে দিয়েছেন দুজনেই। সেই ভিডিও দেখে অক্ষয়ের প্রতিক্রিয়াও রীতিমতো ভাইরাল হয়ে গেছে।

এ দুই ইউটিউবার অক্ষয় ও ক্যাটরিনার নাচের স্টাইল পুরোপুরি অনুকরণ করেছেন, সঙ্গে  অক্ষয়-ক্যাটরিনার সাজসজ্জাও।  এমনকি যে রাস্তায় এ গানের শুটিং হয়েছে, সেখানেই ‘নাজা’ গানটি রিমেক করেছেন দুই ইউটিউবার। পার্কিং লট থেকে শুরু করে রাস্তাঘাট সবই যেন মূল গানেরই অনুভূতি দিয়েছে। 

এ  গানটির ভিডিও টুইটারে শেয়ার করে একজন লিখছেন, ‘‘হাই আক্কি @অক্ষয়কুমার ইন্দোনেশিয়ার এ দুই ইউটিউবার নাজা গানটি রিক্রিয়েট করেছেন। আপনার কেমন লাগল? পছন্দ হয়েছে? আমারা মনে হয়, আপনারও ভালো লাগবে এ #নাজাভিডিও। অনেক ধন্যবাদ স্যার।’’

ভিডিওটি অক্ষয় কুমারেরও খুব ভালো লেগে যায়। ভিডিও দেখে টুইটে রিপ্লাই করে খিলাড়ি অভিনেতা লিখছেন, ‘‘এ রিক্রিয়েশন আমার খুব ভালো লেগেছে। অসাধারণ প্রচেষ্টা।’’

‘সূর্যবংশী’ সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ২৪ মার্চ। কিন্তু সেই সময় দেশজুড়ে করোনা ভাইরাসের  দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ায় পিছিয়ে দেওয়া হয়।

শেষমেশ ৫ নভেম্বর দীপাবলির সময় সিনেমাটি মুক্তি পায়। নাজা গানটি ছাড়াও সিনেমাটিতে রয়েছে ‘আইলা রা আইলা’, ‘মেরে ইয়ারা’ এবং ‘টিপ টিপ বারসা পানি’। প্রতিটি গানই ব্যাপক জনপ্রিয় হয়েছে।

সূত্র: টিভি৯বাংলা
এমএম


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি