ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

ইমনের ‘কাগজের বউ’ হচ্ছেন না মাহি (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৬, ১৮ ডিসেম্বর ২০২১ | আপডেট: ১৬:১৮, ১৮ ডিসেম্বর ২০২১

পবিত্র ওমরাহ হজ্জ শেষে সম্প্রতি দেশে ফিরেছেন নায়িকা মাহিয়া মাহি। কথা ছিলো ১৭ ডিসেম্বর থেকেই শুটিংয়ে অংশ নেবেন তিনি। নির্মাতা চয়নিকা চৌধুরীর “কাগজের বৌ” নামের একটি ওয়েব ফিল্মে অভিনয়ের কথা ছিল তার। ফিল্মটিতে মাহির বিপরীতে নায়ক ইমনের অভিনয়ের কথা ছিল।

গেল বুধবার পর্যন্ত এই সিনেমায় কাজ করবেন বলে জানা গিয়েছিল। তবে, সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। জানালেন, ‘কাগজের বৌ’তে কাজ করছেন না।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাসে মাহি লিখেছেন, ‘শারীরিক অসুস্থতার কারণে “কাগজের বৌ” হয়তো আমার করা হচ্ছে না। কিন্তু আমার পক্ষ থেকে কাগজের বৌ এর জন্য অনেক অনেক দোয়া। সবাই আমার সুস্থতার জন্য দোয়া করবেন।

গত ২৪ নভেম্বর ওমরাহ করার জন্য মক্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছিলেন মাহি। সঙ্গে ছিলেন তার স্বামী রাকিব সরকার। মরু অঞ্চলে রোম্যান্টিক ভঙ্গিমায় বিভিন্ন ছবি তুলে আলোচিত-সমালোচিত হয়েছিলেন এই জুটি। ভক্তদের মাঝে হয়েছিল মিশ্র প্রতিক্রিয়া।

সম্প্রতি সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানের সঙ্গে মাহির একটি কলরেকর্ড ফাঁস হয়। ওই কলটি ছিল মূলত মুরাদ ও চিত্রনায়ক ইমনের ফোনের। ইমনের ফোন থেকেই মাহি কথা বলেছিলেন মুরাদের সাথে। যার ফলে বিতর্কে জড়িয়েছে নায়কের নামটিও।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি