ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

অস্ট্রেলিয়ায় সবজি চাষ করছেন শাবনূর!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৬, ২৭ ফেব্রুয়ারি ২০২২

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। সিনেমা পাড়ায় একটা কথা প্রচলিত আছে, দর্শক শুধু তাকে দেখার জন্যই সিনেমা হলে যেতেন। নব্বই দশকে জনপ্রিয়তার আকাশ ছুঁয়েছিলেন তিনি। ক্যারিয়ারের তুঙ্গে থাকা অবস্থায় বিয়ে করে অস্ট্রেলিয়ার সিডনিতে পাড়ি জমান।

সিনেমায় এখন তাকে দেখা না গেলেও সামাজিক  যোগাযোগমাধ্যমে সরব এই অভিনেত্রী। ফেইসবুকে তিনি বর্তমান সময়ের কাজের আপডেট সবার সঙ্গে শেয়ার করেন। শুধু তাই নয়, ইউটিউব চ্যানেলও খুলেছেন এই নায়িকা। সেখানে ভিডিও বানিয়ে আপলোড করেন। 

সম্প্রতি নতুন ব্যস্ততার কথা জানিয়েছেন শাবনূর। সিডনিতে বাড়ির আঙিনায় বিশাল সবজির বাগান করেছেন। সেখানে লাউ, মিষ্টি কুমড়া, টমেটো, শিম, বেগুন থেকে শুরু করে প্রায় সব ধরনের সবজি চাষ করছেন।

ফেইসবুক পেজে নিজের বাগানের লাউ আর মিষ্টি কুমড়া হাতে দুটি ছবি পোস্ট করেছেন শাবনূর। আর ক্যাপশনে লিখেছেন, ‘‘সিডনিতে আমার বাগানের লাউ ও মিষ্টি কুমড়া।’’

এদিকে গেলো ১৪ ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নিজের ইউটিউব চ্যানেলে সবশেষ ভিডিও আপলোড করেছেন শাবনূর। সেখানে তিনি বলেন, ‘‘আমার ইউটিউব চ্যানেলে সবাইকে স্বাগতম। নিশ্চয় সবাই খুব ভালো আছো? পৃথিবীতে যত বাবা-মা আছে তাদেরকে জানাই ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’’ 

প্রায় এক দশক অস্ট্রেলিয়া আছেন শাবনূর। সেখানে ছেলে আইজান, মা, ভাই, বোনসহ স্থায়ীভাবে বসবাস করছেন তিনি। মাঝেমধ্যে দেশে এলে চলচ্চিত্রের বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন এই অভিনেত্রী। সবশেষ শাবনূরকে ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গেছে। 

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি