ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

জায়েদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিলেন সানী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:০১, ১৩ জুন ২০২২ | আপডেট: ১৪:৪৪, ১৩ জুন ২০২২

লিখিত অভিযোগের একটি কপি হাতে ওমর সানী

লিখিত অভিযোগের একটি কপি হাতে ওমর সানী

ঢালিউডের আলোচিত চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে এবার লিখিত অভিযোগ দিয়েছেন অভিনেতা ওমর সানী। রোববার সন্ধ্যায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয়ে উপস্থিত হয়ে সভাপতি বরাবর এই অভিযোগপত্র জমা দিয়েছেন তিনি।

অভিযোগে ওমর সানী লিখেছেন, সমিতির সদস্য জায়েদ খান গত চার মাস ধরে আমার স্ত্রী আরিফা পারভীন জামান মৌসুমীকে নানাভাবে হয়রানি ও বিরক্ত করে আসছেন। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করে আসছেন।

লিখিত অভিযোগে ওমর সানী দাবি করেছেন, এই অভিযোগের প্রমাণ আমার এবং আমার ছেলের কাছে আছে। তাছাড়া মুরুব্বি হিসেবে আমি ডিপজল ভাইয়ের কাছে এই বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু কোনো সমাধান হয়নি। 

অভিনেতা-প্রযোজক মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়েতে ঘটে যাওয়া চড়কাণ্ডের বিষয়েও উল্লেখ করেন ওমর সানী। তিনি বলেন, ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে জায়েদ খানের সাথে দেখা হলে, এ বিষয়ে সংযত হওয়ার জন্য আমি অনুরোধ করি। এতে সে আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং হঠাৎ পিস্তল বের করে আমাকে মেরে ফেলার হুমকি দেয়।

ওমর সানীর সেই লিখিত অভিযোগের একটি কপি

এর আগে শুক্রবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে উপস্থিত থাকা কয়েক জনের দাবির পরিপ্রেক্ষিতে গণমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, কয়েক দিন আগে মৌসুমীর সঙ্গে জায়েদ খান খারাপ আচরণ করেছেন। সে কারণে অনুষ্ঠানে ঢুকেই ওমর সানী সরাসরি জায়েদ খানকে চড় মারেন। তারপর জায়েদ এমন কাণ্ড ঘটান।

যদিও এসব অভিযোগ অস্বীকার করেছেন চিত্রনায়ক জায়েদ খান। তিনি বিস্ময় প্রকাশ করে বলেন, ‘এমন কোনো ঘটনাই ঘটেনি। গত নির্বাচনের রায়কে সামনে রেখে এমনটা করা হচ্ছে। আর বসুন্ধরা কনভেনশন সেন্টারে পিস্তল নিয়ে যাওয়া যায় নাকি! আমি বিয়ের দাওয়াতে পিস্তল নিয়ে যাবো কেন। আর ওমর সানী আমাকে চড়ও মারেনি।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি