ঢাকা, বুধবার   ২৪ জুলাই ২০২৪

ভিড়ের মধ্যে বৃদ্ধের দিকে রণবীরের সাহায্যের হাত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১১, ২৬ ডিসেম্বর ২০২১

ক্রিকেটের সঙ্গে ভারতের কোটি মানুষের আবেগ জড়িত। আর শুক্রবার মুক্তি পেয়েছে  সেই ক্রিকেট ইতিহাসের আলোড়িত একটি পর্ব নিয়ে নির্মাণ হওয়া সিনেমা‘৮৩’।

১৯৮৩ সাল ক্রিকেটপ্রেমী ভারতীয়দের জন্য একটি আবেগের বছর। কারণ ওই বছরই প্রথম বিশ্বকাপ জেতে ভারত। আর সেই ঐতিহাসিক ঘটনা নিয়েই নির্মিত হয়েছে ‘৮৩’।

ছবিতে কপিল দেবের চরিত্রে রণবীর সিংয়ের অসাধারণ অভিনয় নিয়ে চর্চা তুঙ্গে। ঠিক এমন সময় যদি খোদ রণবীর সিং সামনে চলে আসেন, তাহলে তো অনুরাগীদের উচ্ছ্বাস তিনগুণ হবেই! 

তবে এই উচ্ছ্বাসের মাঝে পড়েই অল্পের জন্য বিপদ থেকে বাঁচলেন মুম্বাইয়ের এক বৃদ্ধ। ভিড়ের ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়ার আগে বৃদ্ধের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন নায়ক নিজেই।

শনিবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা গেছে, জুহুর একটি সিনেমা হলে ‘৮৩’ ছবির প্রচারে হাজির হয়েছিলেন রণবীর সিং।

হঠাৎ করে জনতার মাঝে রণবীর এসে পড়ায় স্বাভাবিকভাবেই অনুরাগীরা ভিড় জমিয়ে দেয়। আর ভিড়ের ঠ্যালায় এক বৃদ্ধ প্রায় পড়েই যাচ্ছিলেন মাটিতে। এগিয়ে আসেন রণবীর। নিজের উদ্দ্যোগে ভিড় সরিয়ে বৃদ্ধকে সাহায্য করেন। শুধু তাই নয়, গোটা ঘটনার জন্য ক্ষমাও চান তিনি। রণবীরের এই আচরণে নেটিজেনরা আপ্লুত। সোশ্যাল মিডিয়ায় রণবীরের প্রশংসায় মত্ত অনুরাগীরা।

মুক্তির প্রথম দিনই বক্স অফিসে বাজিমাত করেছে পরিচালক কবীর খানের‘৮৩’। 

২৪ ডিসেম্বর সিনেমা মুক্তির দিনই ১৩ থেকে ১৫ কোটি ব্যবসা করে ফেলেছে রণবীর সিংয়ের এই ছবি। ছবির প্রযোজক আশাবাদী লম্বা দৌড়ে সবাইকে পেছনে ফেলবে এই ছবি।

সূত্র: সংবাদ প্রতিদিন

আরএমএ
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি