ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

তৃণমূল থেকে বিজেপিতে গিয়ে কি ভুল করলেন পায়েল?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫৬, ২ জানুয়ারি ২০২২

টালিপাড়ার চঞ্চল স্বভাবের কিংবা পর্দায় চশমা পরা পায়েল সরকার নামের ভীরু মেয়েটি দর্শক হৃদয় জয় করেছেন অনেক আগেই। পর্দার সেই ভিরু মেয়েটি বাস্তব জীবনে এখন অনেকটাই ব্যতিক্রম। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সিনেমার পর্দা, সবখানেই এখন তার সাহসী বিচরণ। এরই মধ্যে  রাজনীতির মাঠেও পদার্পণ করেছে টালিউডের এই মিষ্টি মেয়ে।

সদ্য বিদায় হওয়া বছরে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনেও অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু জিততে পারেননি পায়েল। শোনা যায়, নির্বাচন করার আগে পায়েল তৃণমূলের সমর্থক ছিলেন। নির্বাচনের আগে হঠাৎই  বিজেপিতে যোগ দেন।

নির্বাচনে হারার পর অনেকের ধারণা ছিল, বিজেপিতে যোগদান করা ছিলো পায়েলের জন্য ভুল সিদ্ধান্ত। এতদিন নীরব থাকলেও নতুন বছরে মুখ খুললেন পায়েল। আর তার বক্তব্যেও পাওয়া গেল সমালোচকদের মত একই আভাস।

সোশ্যাল মিডিয়ায় পায়েল বলেন, "ভুল সিদ্ধান্ত বলে কোন একটা ঘটনার কথা বলতে পারব না। তবে মানুষ মাত্রই ভুল হয়। আমিও হয়তো কিছু ভুল করেছি। তবে যেটা জরুরি, সেটা হলো সেই ভুলের থেকে শিক্ষা নেওয়া।"

সিনেমার কাজে অবশ্য ২০২১ বছরটা ভালোই কাটিয়েছেন পায়েল। বছর শুরুতে যেমন তার অভিনীত সিনেমা মুক্তি পেয়েছিল, তেমনি শেষ মুহূর্তে এসেও নতুন সিনেমা উপহার দিয়েছিলেন এই অভিনেত্রী।

সূত্র: এবিপি আনন্দ
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি