ঢাকা, রবিবার   ১২ মে ২০২৪

গর্ভধারণ করলেন অভিনেতা রীতেশ দেশমুখ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৫৯, ৫ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৫:২৫, ৫ ফেব্রুয়ারি ২০২২

কী কাণ্ড, রীতেশ দেশমুখনাকি অন্তঃসত্ত্বা? হ্যাঁ ঠিকই পড়েছেন। সত্যিই অন্তঃসত্ত্বা রীতেশ দেশমুখ। তবে তিনি একা নন তার স্ত্রী জেনেলিয়াও গর্ভবতী। তাদের দু'জনের ছবিই সামনে এসেছে। প্রথমবার কোনও বলিউড অভিনেতাকে এমন অবতারে দেখা গেল, তাই চর্চা যে হবেই, তা বলাই বাহুল্য।

কিন্তু  না, বাস্তবে তেমনটা ঘটেনি। রীতেশ-জেনেলিয়া কেউই গর্ভধারণ করেননি। দুই সন্তানকে নিয়ে তাদের সুখের সংসার। আসলে দীর্ঘদিন পর পর্দায় জুটি বাঁধছেন রীতেশ-জেনেলিয়া জুটি। প্রায় দেড় দশক বাদে বাস্তবের এই তারকাদম্পতি পর্দায় জুটি হিসেবে প্রত্যাবর্তন করতে চলেছেন। আর সেই প্রেক্ষিতেই কামব্যাক-টাও করলেন ধামাকা দিয়েই।

সিনেমার নাম ‘মিস্টার মাম্মি’। পোস্টারেই ইঙ্গিত পাওয়া গেলো সিনেমার গল্পের। স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন রীতেশ-জেনেলিয়া। যেখানে জেনেলিয়ার পাশাপাশি রীতেশকেও গর্ভধারণ করতে দেখা যাবে। আর সিনেমার এমন ফার্স্টলুকেই সোশ্যাল মিডিয়ায় উত্তেজনা ছড়িয়ে দিলেন তারকাদম্পতি। জেনেলিয়াও বেশ উচ্ছ্বসিত নতুন এই সিনেমা নিয়ে।

এক টুইট পোস্টে ছবির পোস্টারগুলো পোস্ট করেন জেনেলিয়া। পোস্টে তিনি লেখেন, যতক্ষন না তোমাদের পেটে ব্যাথা ধরে যায় ততক্ষন পর্যন্ত হাসার জন্য প্রস্তুত হও।

‘মিস্টার মাম্মি’র পরিচালনা করবেন শাদ আলি। সিনেমাটি রোমান্টিক কমেডি ঘরানার। যৌথভাবে প্রযোজনা করেছেন টি-সিরিজের ভূষণ কুমার, কৃষ্ণ কুমার, শাদ আলি এবং শিবা অনন্ত। শুক্রবার সিনেমার ফার্স্টলুক প্রকাশ্যে আসার পরই রীতেশ-জেনেলিয়ার অনুরাগীদের মাঝে উত্তেজনা লক্ষ করা যায়।

সূত্র: দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস
এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি