ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

সানি লিওনের বাংলাদেশ ভ্রমণের অনুমতি বাতিল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:০৯, ১০ মার্চ ২০২২

ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওন

ইন্দো-কানাডীয় অভিনেত্রী সানি লিওন

বলিউড অভিনেত্রী সানি লিওনের বাংলাদেশ ভ্রমণের অনুমতি বাতিল করেছে সরকার। বৃহস্পতিবার (১০ মার্চ) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এ সংক্রান্ত এক আদেশ জারি করেছে।

এর আগে, সানি লিওনসহ ‘সোলজার’ চলচ্চিত্রের ১১ জন অভিনয়শিল্পী, কলাকুশলীকে ভারত থেকে বাংলাদেশে আসার ওয়ার্ক পারমিট দেয় সরকার। পরে শুধু সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়। 

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপ-সচিব সাইফুল ইসলাম স্বাক্ষরিত আদেশে বলা হয়েছে, “মেসার্স চেয়ারম্যান ফিল্ম সিন্ডিকেটের ব্যানারে নির্মাণাধীন ‘সোলজার’ চলচ্চিত্রে অংশগ্রহণের জন্য ভারত থেকে সানি লিওনসহ ১১ জন অভিনয়শিল্পী ও কলাকুশলীকে বাংলাদেশে ওয়ার্ক পারমিট প্রদান করা হয়। অনিবার্য কারণে অভিনেত্রী করণজিৎ কৌর ওয়েভারের (সানি লিওন) ওয়ার্ক পারমিট নির্দেশক্রমে বাতিল করা হল।”

উল্লেখ্য, সানি লিওনের প্রকৃত নাম করণজিৎ কৌর ওয়েভার। কানাডার অন্টারিওতে ১৯৮১ সালে একটি পাঞ্জাবি পরিবারে জন্ম হয় তার।

ভারতীয় বিনোদন জগতে সানি লিওন যাত্রা শুরু করেন ২০১১ সালে, 'বিগবস-৫' রিয়েলিটি শো-এর মাধ্যমে। পরের বছর 'জিসম-২' ছবিতে অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন ভারতীয় বংশোদ্ভূত কানাডীয় এ মডেল, ব্যবসায়ী ও সাবেক পর্নো তারকা।

এর আগে ২০১৫ সালেও বাংলাদেশে একটি অনুষ্ঠানে অংশ নেয়ার কথা ছিল সানির। কিন্তু অভিনেত্রীর আসার খবরে দেশের ইসলামিক সংগঠনগুলো সরব হয়। এই ঘটনা কেন্দ্র করে আন্দোলন শুরু করে তারা। সেই আন্দোলনের চোটেই বাতিল হয়ে যায় সানির সেবারের পরিকল্পনা। 

এবারও বাঁধার মুখে পড়লেন ইন্দো-কানাডীয় এই লাস্যময়ী অভনেত্রী।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি