ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

ক্ষুধার্ত রানুর কণ্ঠে গানের বদলে ক্ষোভ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:২২, ১১ মে ২০২২

রাতারাতি সোশ্যাল মিডিয়ায় সেনসেশন হয়ে উঠা রানু মণ্ডলের বর্তমান সময় কাটছে খুবই কষ্টের ভেতরে। বর্তমানে অবস্থা এতোটাই নাজুক, দু’বেলা নাকি তার খাবারও জোটে না!

নিজের মুখেই নাকি কষ্টের কথা স্বীকার করেছেন তিনি। জানিয়েছেন,‘সবাই নিজের লাইক বাড়াতে আসে, কেউ খাবার আনে না।’  এমনটাই বলছে হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন।

প্রতিদিনই এখনও রানু মণ্ডলকে কোনও না কোনও ইউটিউবারের চ্যানেলে দেখা যায়। তবে সেখানে তাকে দিয়ে গান গাওয়ানো, নাচ করানোর থেকে ‘ভাঁড়ামো’ বেশি হয় বলে মন্তব্য নেটিজেনদের।

এ বিষয়ে রানু বলেন, ‘‘কেউ একটু খাবার আনে না। শুধু লাইক পাওয়ার আশায় ভিডিও করে। ক্ষুধায় পেট চোঁ চোঁ করলে গলা দিয়ে আওয়াজ বের হবে কী করে।’’

রানু মনে করেন, স্টেশনে স্টেশনে কাটানো আগের জীবনই ভালো ছিলো। এখন আগের মত স্টেশনের সামনে বাটি হাতেও বসতে পারেন না! বাড়ির বাইরে পা রাখলেও অনুরোধ ভেসে আসে ‘একটা গান শোনান না’। 

কিন্তু খাবার দেয় না কেউ। লিকার চা-বিস্কুট খেয়ে সকালে পেট ভরান। দুপুরে ৫টাকার সেদ্ধ চাউমিন জোটে কোনও না কোনও দিন। আর রাতে বেশিরভাগ সময়ই ঘুমাতে হয় খালি পেটে!

পশ্চিমবঙ্গের স্টেশনে স্টেশনে থাকতেন রানু। পথে পথে ঘুরে বেড়ানোই ছিলো তার কাজ। লোকজন তাকে ‘পাগলি’ নামে ডাকতো। এই নারীই হঠাৎ করে ইন্টারনেটে আলোড়ন তৈরি করেন ২০১৯ সালে। ফিরে পান পরিবার। মুম্বাইতে ডাক পান। বলিউডের সিনেমাতেও গান করেন। এমনকী তাকে নিয়ে চলচ্চিত্র নির্মাণের কথাও সেসময় শোনা যায়।

এমএম/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি