ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

এবার রাহুলকে একহাত নিলেন মোদি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪০, ১৫ জুলাই ২০১৮

সম্প্রতি কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর মুসলিম সম্প্রদায়ের প্রতি দলটির সংহতি আছে এমন মন্তব্যের পর রাহুলকে এক হাত নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ শনিবার রাহুল গান্ধীর উদ্দেশ্যে এক প্রশ্ন ছুঁড়ে ভারতের প্রধানমন্ত্রী জানতে চান যে, কংগ্রেস কী শুধু মুসলিম পুরুষদের দল নাকি সেখানে নারীদেরও গুরুত্ব আছে।

দেশটির উত্তর প্রদেশের আজমগড়ে এক জনসভায় মোদি বলেন, “আমি খবরের কাগজে পড়লাম যে, কংগ্রেস সভাপতি বলেছেন কংগ্রেস মুসলিমদের দল, আমি তাতে মোটেও বিচলিত নই। আমি শুধু জানতে চাই যে, তাদের দল কী শুধু মুসলিম পুরুষদের নাকি নারীদেরও? ঐ মানুষগুলো আইনভঙ্গ করে আবার সংসদে অংশ নেয়”।

কংগ্রেসের সমালোচনা করে তিনি আরও বলেন, “তিন তালাকের বিষয়ে এই দলগুলোর (কংগ্রেসসহ) মুখোশ খুলে গেছে। আমরা কেন্দ্র থেকে চেষ্টা করছি মুসলিম নারীদের ভাগ্য উন্নয়নে আর এই দলগুলো নারীদের বিশেষ করে মুসলিম নারীদের জীবনে সমস্যা বাড়িয়েই চলেছে”।

“যে মানুষগুলো আগে একে অপরের মুখ দেখত না তারা এখন একত্রে ‘মোদি, মোদি’ বলে আওয়াজ তোলেন। আর এইসব দলের লোকজন জামিনে বের হয় এবং এই মোড়ল দলগুলো আপনাদের উন্নয়নের বাঁধা তৈরি করছে”।

তবে প্রধানমন্ত্রীর এই বক্তব্য প্রত্যাহার করেছে কংগ্রেস। কংগ্রেস বলছে, দলটি মুসলমানদের এমন কোন বক্তব্য দেওয়া হয়নি। এটিকে ‘গুজব’ উল্লেখ করে দলটির পক্ষ থেকে বলা হয়, কংগ্রেস ১৩২ কোটি ভারতীয়দের দল।

কংগ্রেসের যোগাযোগ প্রধান রনদীপ সুরজেওয়ালা বলেন, “যখন সরকার মিথ্যের পথে হাটছে, তখন গুজব রটানোই তাদের মূল হাতিয়ার। কংগ্রেস একটি রংধনু যেখানে সব ধর্ম ও শ্রেণীর মানুষ এর অংশ।”

সূত্রঃ জি নিউজ

//এস এইচ এস// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি