ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

আমার সন্তানের বাবা পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী:  জেমিমা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:২৭, ২৬ জুলাই ২০১৮

পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে যাওয়া তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রধান ইমরান খানকে শুভেচ্ছা জানিয়েছেন ‍তার সাবেক স্ত্রী জেমিমা গোল্ডস্মিথ। আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারের এক বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

তিনি তার টুইট বার্তায় লেখেন, ২২ বছর পর অনেক ত্যাগ ও আত্মত্যাগের বিনিময়ে আমার পুত্রের বাবা পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। এটা আসলেই অবিশ্বাস্য একটি অধ্যায়। তার এই উন্নতিতে ‍আমি তাকে শুভেচ্ছা যানাচ্ছি। 

ব্রিটিশ নাগরিক জেমিমা গোল্ডস্মিথ এবং ইমরান খানের মধ্যকার নয় বছরের বিবাহ বন্ধন  ২০০৪ সালে সমাপ্তি ঘটে। তাদের ঘরে দু’জন পুত্র সন্তান রয়েছে। তাদের মধ্যে একজনের নাম হলো সোলাইমান এবং অপরজনের নাম হলো কাশিম।

এদিকে গতকাল বুধবার শুরু হওয়া পাকিস্তানের সাধারণ নির্বাচনের ভোটগ্রহণ শেষে ভোট গণনা চলছে। এরই মধ্যে বেসরকারিভাবে ফল প্রকাশ হতে শুরু করেছে।

আজ বৃহস্পতিবার বিকাল ৭টার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত পাকিস্তানের ডন পত্রিকার তথ্য মতে পার্লামেন্টের নিম্নকক্ষ জাতীয় পরিষদের (এনএ) ১২০টি আসনে পেয়ে এগিয়ে আছেন ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই)। অপরদিকে নওয়াজ শরিফের দল পাকিস্তান মুসলিম লিগ (এন) এগিয়ে রয়েছে ৬১টি আসনে।

তথ্যসূত্র: এনডিটিভি।

এমএইচ/ এসএইচ/

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি