ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

ব্যাঙ্গালোরে অডি দুর্ঘটনায় বিধায়কপুত্রসহ নিহত ৭

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:১৬, ৩১ আগস্ট ২০২১

দুর্ঘটনা কবলিত সেই অডি কার- ছবিটি এএনআই থেকে সংগৃহীত

দুর্ঘটনা কবলিত সেই অডি কার- ছবিটি এএনআই থেকে সংগৃহীত

ভারতের ব্যাঙ্গালোরে এক সড়ক দুর্ঘটনার কবলে পড়ে ভিআইপি নম্বর প্লেট থাকা এক অডি গাড়ি। সোমবার (৩০ আগস্ট) রাতে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে একটি পোলে ধাক্কা মারলে গাড়ির সামনের অংশ পুরো দুমড়ে যায় এবং ৭ জনের মৃত্য হয়।

ভারতীয় গণমাধ্যমের খবরে জানা যায়, মৃতদের মধ্যে একজন তামিলনাড়ুর বিধায়কের ছেলেও রয়েছেন। পুলিশ জানিয়েছে, গাড়িতে থাকা কোনও ব্যক্তি সিটবেল্ট পরে ছিলেন না। এই কারণেই তাদের মৃত্যু হয়েছে বলে অনুমান করা হচ্ছে।

সোমবার রাতে প্রায় আড়াইটা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, দ্রুত গতিতে আসা গাড়িটি খুব জোরে ধাক্কা মারে রাস্তার ধারে থাকা একটি পোলে। সংঘর্ষ এতটাই প্রবল ছিল যে, সঙ্গে সঙ্গেই গাড়ির একটি চাকা উড়ে যায়। তিন নারীসহ মোট ৬ জন ঘটনাস্থলেই মারা যান বলে নিশ্চিত করে পুলিশ। আহত একজন পরবর্তীতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রাণ হারান।

জানা গেছে, তামিলনাড়ুর ডিএমকে বিধায়ক ওয়াই প্রকাশের ছেলে এবং তাঁর স্ত্রী, তাঁদের বন্ধুদের সঙ্গে 'লেট নাইট ড্রাইভে' বের হয়েছিলেন। সেই সময়ই নিয়ন্ত্রণ হারিয়ে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গাড়িটি পুরো চুরমার হয়ে গিয়েছে। বেঙ্গালুরুর কোরমঙ্গলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে বলে পুলিশ জানায়। সূত্র- হিন্দুস্তান টাইমস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি