ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

হাফিজের হাত পিছলে যাওয়া বলে ছক্কা, ওয়ার্নারকে ভৎসনা গম্ভীরের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২, ১২ নভেম্বর ২০২১

ডেভিড ওয়ার্নারের আচরণকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা গৌতম গম্ভীর।

মূলত মোহাম্মদ হাফিজের হাত পিছলে বেরিয়ে যাওয়া বলে ছক্কা মারায় ডেভিড ওয়ার্নারের তীব্র নিন্দা করেন তিনি। বিষয়টিকে লজ্জাজনক ও ক্রিকেটের স্পিরিটবিরোধী আখ্যা দেন এই ক্রিকেট তারকা।

অস্ট্রেলিয়া ইনিংসের অষ্টম ওভারে পাক অধিনায়ক বাবার আজম বল তুলে দেন মোহাম্মদ হাফিজের হাতে। প্রথম বল করতে গিয়েই দেখা দেয় বিপত্তি। ডেলিভারির সময় বল হাফিজের হাত থেকে পিছলে যায়। পিচে ২ বার ড্রপ করে বল পৌঁছয় ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের কাছে। ওয়ার্নার স্টেপ-আউট করে ছক্কা হাঁকান সেই বলে। ডেভিড এগিয়ে না এলে তাঁর কাছে পৌঁছনোর আগে বল পিচে আরও কয়েকবার ড্রপ করত নিশ্চিত।

সচরাচর ব্যাটসম্যানরা ক্রিকেটের স্পিরিট মেনে এমন ক্ষেত্রে শট নেন না এবং আম্পায়ার ডেড-বল ঘোষণা করেন। তবে এক্ষেত্রে ব্যাটসম্যান শট নেওয়ায় আম্পায়ার বলটিকে নো-বল ঘোষণা করেন।

ওয়ার্নারের এমন আচরণে বেজায় চটেছেন গম্ভীর। তিনি টুইট করে বিষয়টিকে লজ্জাজনক আখ্যা দেন এবং ক্রিকেটের স্পিরিটের করুণ ছবি বলেও উল্লেখ করেন।

পরে স্টার স্পোর্টসের আলোচনায় টিম ইন্ডিয়ার প্রাক্তন তারকা বলেন, ‘শেন ওয়ার্ন, রিকি পন্টিংরা সব বিষয়েই টুইট করেন। বড়বড় কথা বলেন। এখন তাঁরা চুপ কেন? অশ্বিন মানকাড আউট করলে লম্বা-চওড়া কথা বলেন পন্টিংরা, ওয়ার্নারের বেলায় কী বলবেন শেন ওয়ার্ন? অন্যের দোষ দেখা সহজ কাজ। নিজেদের প্লেয়ার নিয়ে কথা বলা কঠিন।’
সূত্র : হিন্দুস্তান টাইমস
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি