ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

এসি মিলানেই ক্যারিয়ার শেষ করতে চান ইব্রাহিমোভিচ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪১, ৭ ডিসেম্বর ২০২১

ক্যারিয়ারের শেষ পর্যন্ত সিরি-এ ক্লাব এসি মিলানেই থাকার আগ্রহ প্রকাশ করেছেন সুইডিশ অভিজ্ঞ স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ। অবসরের পরের জীবনটা কেমন হবে সেই অনিশ্চয়তায় খেলা ছাড়তে ভয় পাচ্ছেন বলে স্বীকার করেছেন ইব্রাহিমোভিচ।

৪০ বছর বয়সী এই সুইডিশ স্ট্রাইকারের সাথে মিলানের বর্তমান চুক্তি মৌসুমের পরেই শেষ হয়ে যাচ্ছে। কিন্তু এরপর বুট তুলে রাখার কোন পরিকল্পনা এখনো নেই বলেই স্বীকার করেছেন ইব্রাহিমোভিচ।

ইতালিয়ান টক শো চে টেম্পো চে ফা’তে ইব্রাহিমোভিচ বলেছেন, ‘যতদিন সম্ভব আমি খেলা চালিয়ে যেতে চাই। ফিটনেসটাই বড় কথা, সেটা যতদিন আছে খেলতে সমস্যা নেই। আমার চুক্তি যাতে নবায়ন করা হয় সেজন্য এখন থেকেই আমি মিলানের সাথে আলোচনা শুরু করেছি। এই ক্লাবে থেকেই ক্যারিয়ার শেষ করতে চাই। এখনো আমার লক্ষ্য হলো এই ক্লাবের হয়ে আরো একটি সিরি-এ শিরোপা জয় করা। আমি জানি না ফুটবল ছেড়ে দেবার পর কি হবে। সে কারনে ফুটবল ছাড়তে কিছুটা হলেও ভয় পাচ্ছি। দেখা যাক কি হয়, তবে এই মুহূর্তে আমি খেলা চালিয়ে যেতে চাই। এজন্য আমার কোন অনুশোচনা নেই।’

শনিবার তলানির দল সালেনিটানার বিপক্ষে সিরি-এ লিগে ২-০ গোলের জয়ের ম্যাচটিতে ইব্রাহিমোভিচ বদলী বেঞ্চে ছিলেন। নগর প্রতিদ্বন্দ্বী ইন্টার মিলানের থেকে এক পয়েন্ট এগিয়ে এই মুহূর্তে লিগ টেবিলের শীর্ষে অবস্থান করছে এসি মিলান।
এসএ/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি