ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

সাকিব-রিয়াদ নন, অধিনায়কত্ব পেলেন মুশফিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৫৫, ৬ মার্চ ২০২২

মুশফিকসহ মোহামেডানের পাঁচ তারকা খেলোয়াড়

মুশফিকসহ মোহামেডানের পাঁচ তারকা খেলোয়াড়

তারকা খেলোয়াড় হিসেবে এবারও আছেন সাকিব আল হাসান। সঙ্গে আছেন আরও দুই সুপারস্টার মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। তবে সাকিব-রিয়াদকে টপকে অধিনায়কত্বের টুপি-টা পেলেন মুশফিকই।

কি, অবাক হলেন? শুনতে একটু অবাক লাগলেও এটাই সত্যি। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ২০২১-২২ মৌসুমে মোহামেডান স্পোর্টিং ক্লাবের অধিনায়কের দায়িত্ব পালন করবেন মুশফিকুর রহিম। 

রোববার (৬ মার্চ) সন্ধ্যায় মোহামেডানের জার্সি উন্মোচন অনুষ্ঠানে এবারের মৌসুমের অধিনায়ক হিসেবে ঘোষণা করা হয় মুশফিকের নাম। বাংলাদেশ দলের দক্ষিণ আফ্রিকা সফরের জন্য অবশ্য পুরো আসর খেলা হবে না মি. ডিপেন্ডেবল খ্যাত এই তারকার।

তাইতো মুশির অবর্তমানে দায়িত্ব পালন করবেন দলে নিজের জায়গা ধরে রাখা ঘরোয়া ক্রিকেটের তারকা ও সফল ক্রিকেটার শুভাগত হোম চৌধুরী। বিষয়টি নিশ্চিতও করেছেন মুশফিক নিজেই। তিনি জানান, তার অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন শুভাগত হোম। 

সে যাইহোক, ঐতিহ্যবাহী ও তারকাবহুল এই দলটিতে মুশফিক, শুভাগত ছাড়াও আছেন সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদের মত তারকারা। সঙ্গে জাতীয় দলের ক্রিকেটারদের মধ্যে আরও আছেন সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, আবু জায়েদ চৌধুরী রাহীর মত পারফর্মাররাও।

অভিজ্ঞদের ভিড়ে জায়গা পেয়েছেন তরুণরাও। পারভেজ হোসেন ইমনের মত যুব বিশ্বকাপজয়ী ক্রিকেটার ঠাঁই পেয়েছেন ঐতিহ্যবাহী দলটির স্কোয়াডে। 

এক নজরে মোহামেডান স্কোয়াড-
মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, শুভাগত হোম চৌধুরী, মাহমুদউল্লাহ রিয়াদ, পারভেজ হোসেন ইমন, আব্দুল মাজিদ, রনি তালুকদার, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, সোহরাওয়ার্দী শুভ, নাজমুল ইসলাম অপু, রুবেল মিয়া, সাগর হোসাইন (উইকেটরক্ষক), আবু জায়েদ চৌধুরী রাহী, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, মিশু, শাকিল (উইকেটরক্ষক), এনামুল হক, সালাউদ্দিন শাকিল, আরিফুল ইসলাম, ইপ্পন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি