ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

মেসি নৈপুণ্যে বার্সার টানা সপ্তম জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১১, ২ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৫:৪১, ৩ অক্টোবর ২০১৭

স্বাধীনতার দাবিতে গণভোট চলছে কাতালুনিয়ায় গণভোট নিয়ে সহিংসতার পর দর্শকশূন্য গ্যালারিতে খেলা। কাম্প নউতে পুরো ভিন্ন পরিবেশ। তবে বার্সেলোনার খেলায় এর কোনোই প্রভাব পড়েনি। লিওনেল মেসির নৈপুণ্যে কাতালান ক্লাবটি লাস পালমাসকে হারিয়ে লা লিগায় টানা সপ্তম জয় তুলে নিয়েছে।

রাজ্যটির বৃহত্তম শহর বার্সেলোনায় পুলিশের সঙ্গে সংঘর্ষও ছড়িয়ে পড়েছে। এ পরিস্থিতিতে রোববার নিজেদের মাঠে খেলতেই রাজি ছিল না বার্সেলোনা। কিন্তু লা লিগা কর্তৃপক্ষ সিদ্ধান্তে তাদের খেলতে হয়।

গ্যালারী পুরোপুরি ফাঁকা রেখেই বদ্ধ স্টেডিয়ামে লাস পালমাসের বিপক্ষে খেললো বার্সা। দর্শককে স্টেডিয়ামে প্রবেশ করতে দেয়া হয়নি। ফাঁকা স্টেডিয়ামেও ঝড় তুললেন তিনি। সফরকারীদের জালে দু’বার বল জড়ালেন এদিন। আর সার্জিও বুস্কেটসও দিলেন একটি গোল। এতে লাস পালমাসকে  ৩-০ গোলে হারিয়েছে এরনেস্তো ভালভেরদের দল।

দ্বিতীয়ার্ধের শুরুতে মেসির মাপা কর্নার থেকে হেডে সের্হিও বুসকেতসের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। এরপর আর্জেন্টিনার তারকা ফরোয়ার্ড নিজে করেন জোড়া গোল। এ নিয়ে টানা সপ্তম জয় পেল মেসিরা।

লা লিগায় ১১ গোল নিয়ে গোলদাতাদের তালিকায় শীর্ষে আছেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার মেসি। সাত ম্যাচে পুরো ২১ পয়েন্ট নিয়ে সবার ওপরে থাকল বার্সেলোনা। দ্বিতীয় স্থানে থাকা সেভিয়া পাঁচ পয়েন্ট পেছনে।

 

/আর/এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি