ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

মেসি-পাওলিনহোর গোলে বার্সার জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫৪, ২৯ অক্টোবর ২০১৭ | আপডেট: ১৩:৫৮, ২৯ অক্টোবর ২০১৭

স্পেনিশ লা-লিগায় বার্সেলোনা জয়ের ধারাতেই আছে। গতরাতে লিওনেল মেসি ও পাওলিনহোর গোলে স্বাগতিক অ্যাথলেটিক বিলবাওকে ২-০ গোলে হারিয়েছে কাতালান ক্লাবটি। ফলে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে নিজের শীর্ষস্থানটা আরো মজবুত করেছে লিওনেল মেসিরা।

নিজেদের মাঠে ম্যাচের শুরুতেই বার্সা শিবিরে আক্রমণ চালায় বিলবাও। ম্যাচের চতুর্দশ মিনিটে রাউল গার্সিয়ার শট বার্সা ডিফেন্ডার উমতিতির হাতে লাগলে পেনাল্টির আবেদন করে স্বাগতিকরা। তবে সাড়া মেলেনি রেফারির।

৩৬ মিনিটে গোর করে বার্সাকে এগিয়ে দেন লিওনেল মেসি। জর্দি আলবার পাসে গোলরক্ষককে বোকা বানান আর্জেন্টাইন তারকা। এর চার মিনিট পর পাওলিনহোর শট পোস্টে লাগলে বিরতির আগে আর ব্যবধান বাড়াতে পারেনি বার্সা।

বিরতির পর ম্যাচে সমতা ফেরাতে মরিয়া হয়ে উঠে স্বাগতিক বিলবাও। ম্যাচের ৫৩ মিনিটে গার্সিয়ার হেডে বল লাগে ক্রসবারে লেগে ফিরে না আসলে সমতায় এনেই ফেলতো বিলবাও। ৭৭ মিনিটে গোলরক্ষকের কল্যাণে আবারও বেঁচে যায় বার্সা। ম্যাচের শেষ  দিকে গোল করে ২-০ ব্যবধানে জয় এনে দেন ব্রাজিলীয় তারকা পাওলিনহো। এ জয়ে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

দিনের অপর ম্যাচে আলাভেসকে ২-১ গোলে হারিয়ে ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে ভালেন্সিয়া। ভিয়ারিয়ালের সঙ্গে ১-১ গোলে ড্র করা অ্যাথলেটিকো মাদ্রিদ ২০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে। সমান পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ।

 

সূত্র : গোলডটকম, লাইভস্কোর

/ এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি