ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

আবারো রিয়ালের হার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৩৮, ৩০ অক্টোবর ২০১৭ | আপডেট: ১১:৪৮, ৩০ অক্টোবর ২০১৭

গত মৌসুমে ফুটবলের প্রায় সবগুলো ট্রফি নিজেদের করে নিয়েছিল রিয়াল মাদ্রিদ। তবে নতুন মৌসুমে এসে খেই হারিয়ে ফেলেছে ক্রিস্টিয়ানো রোনালদোরা। ভ্যালেন্সিয়া-লেভান্তের মতো দলগুলোর বিপক্ষে ড্র করেছে, হেরেছে রিয়াল বেটিসের বিপক্ষে।

গতরাতে আবারো হেরেছে রিয়াল। জিরোনার বিপক্ষেও পেরে উঠলেন না জিনেদিন জিদানের শীষ্যরা। জিরোনার মাঠে ২-১ গোলে  পরাজয় নিয়েই ফিরেছে বর্তমান শিরোপাধারীরা। এই হার রিয়ালের লা লিগার শিরোপা ধরে রাখার মিশনটা আরো কঠিন হয়ে গেলো। বার্সেলোনার চেয়ে আট পয়েন্টে পিছিয়ে পড়েছে লস ব্লাঙ্কোসরা।

জিরোনার  মাঠে ম্যাচের ১২ মিনিটে রিয়ালকে এগিয়ে দেন ইসকো। ১-০ ব্যবধানে এগিয়ে থেকেই বিরতিতে যায় রিয়াল। বিরতির পর আক্রমণ জোরদার করে জিরোনা। এরই ধারাবাহিকতায় ৫৪ মিনিটে গোল করে সমতা ফেরান ক্রিস স্টুয়ানি।

রিয়ালের ডি বক্সে বোজো গার্সিয়ার সঙ্গে ওয়ান টু ওয়ানে গোল করেন উরুগুয়ের ফরোয়ার্ড স্টুয়ানি। ৫৮তম মিনিটে জিরোনাকে এগিয়ে দেন পুর্তো। ২-১ গোলে পিছিয়ে পড়া রিয়াল গোল শোধের চেষ্টা করেও শেষ পর্যন্ত আর পেরে উঠেনি। ফলে হার নিয়েই মাঠ ছাড়তে হয় রিয়াল মাদ্রিদকে।

লা লিগায় ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। ২৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে ভ্যালেন্সিয়া। আর ১০ ম্যাচে ৬ জয় পাওয়া রিয়ালের সংগ্রহ ২০ পয়েন্ট।

সূত্র : গোলডটকম, লাইভস্কোর

/ এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি