ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

রিয়ালকে উড়িয়ে দিলো টটেনহ্যাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৩৯, ২ নভেম্বর ২০১৭

লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগের বর্তমান শিরোপাধারী রিয়াল মাদ্রিদকে ৩-১ গোলে বিধ্বস্ত করেছে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পার। গতরাতে চ্যাম্পিয়ন্স লীগের ‘এইচ’ গ্রুপের ম্যাচে পরাজয়ের ফলে গ্রুপের শীর্ষস্থানও হারালো রিয়াল। লা লিগায় জিরানোর বিপক্ষে হারের পর চলতি মৌসুমে এই প্রথম টানা দুটি ম্যাচ হারলো জিদানের শিষ্যরা।

টটেনহ্যামের মাঠে শুরু থেকেই অগোছালো ফুটবল খেলতে থাকে রিয়াল। এর সুযোগ নিয়ে ম্যাচের ২৭ মিনিটে এগিয়ে যায় স্বাগতিকরা। ডেলে আলির করা গোলে ১-০ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় স্বাগতিক টটেনহ্যাম।

বিরতির পর রিয়ালকে আরো চাপে ফেলে স্বাগতিকরা। ৫৬ মিনিটে ডেলে আলি আবারো গোল করলে ২-০ ব্যবধানে এগিয়ে যায় টটেমহ্যাম।

দুই গোলে পিছিয়ে পড়ে মরিয়া হয়ে আক্রমণ চালায় রোনালদোরা। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। পাল্টা আক্রমণে উল্টো গোল খেয়ে ৩-০ গোলে পিছিয়ে পড়ে রিয়াল। হ্যারি কেইনের পাস থেকে গোল করেন ক্রিশ্চিয়ান এরিকসন।

ম্যাচের ৮০ মিনিটে একটি গোল করে পরাজয় ব্যবধান কমান পাঁচবারের বর্ষসেরা ফুটবলার রোনালদো। বাকি সময় আর গোল না হলে ৩-১ গোলের হার নিয়ে ছাড়ে জিদানের শিষ্যরা। ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ‘এইচ’ গ্রুপের শীর্ষে আছে টটেনহ্যাম। সমান ম্যাচে রিয়ালের পয়েন্ট ৭ ।

এদিকে গ্রুপের অপর ম্যাচে সাইপ্রাসের দল আপোয়েল নিকোশিয়ার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে জার্মানির ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড। ‘এফ’ গ্রুপে নাপোলিকে ৪-২ গোলে হারিয়ে শেষ ষোলোয় উঠে গেছে ম্যানচেস্টার সিটি। আর মারিবরকে ৩-০ গোলে হারিয়েছে লিভারপুল।

সূত্র : গোলডটকম, লাইভস্কোর

এমআর/ডব্লিউএন


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি