ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

মেসির মাইলফলকের দিনে বার্সার জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৬, ৫ নভেম্বর ২০১৭

স্পেনিশ লা লিগায় সেভিয়াকে ২-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা আরো মজবুত করলো বার্সেলোনা। এ ম্যাচের মধ্য দিয়ে বার্সার হয়ে ৬০০ ম্যাচ খেলার মাইলফলক স্পর্শ করেছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

ঘরের মাঠে শুরুতেই গোলের সুযোগ পান মেসি। তবে ম্যাচের তৃতীয় মিনিটে দুজনকে কাটিয়ে নেওয়া মেসির শটটি কর্নারের বিনিময়ে ঠেকান সেভিয়া গোলরক্ষক। এর দুই মিনিট পর গোলরক্ষককে একা পেয়ে বল জালে জড়াতে ব্যর্থ হন সুয়ারেজ।

অবশেষে ম্যাচের ২৩ মিনিটে প্রতিপক্ষ দলের ডিফেন্ডার এসকুদেরোর ভুলে গোল করে দলকে লিড এনে দেন পাকো আলকাসের। বাঁ-দিক থেকে সুয়ারেজের বাড়ানো ক্রস এসকুদেরো ফিরালেও বল পেয়ে যান আলকাসের। তা থেকে নিচু শটে এগিয়ে আসা গোলরক্ষককে পরাস্ত করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরেই সমতায় ফেরার সুযোগ পায় সেভিয়া। ডি-বক্সের বাইরে থেকে লুইস মুরিয়েলের জোরালো শট ক্রসবারের একটু উপর দিয়ে চলে যায়। তবে ম্যাচের ৫৯ মিনিটে দলকে সমতায় ফেরায় পিসারো।

বাকি সময় আর গোল না হলে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা। নিজের মাইলফলকের ম্যাচে গোল না পাওয়া মেসি ম্যাচের শেষ দিকে পেয়েছেন হলুদ কার্ড। বার্সার এ জয়ে ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ভারভার্দের দল।

দিনের অপর ম্যাচে দেপোর্তিভো লেগানেসকে ৩-০ গোলে হারিয়ে ২৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে ভালেন্সিয়া। আরেক ম্যাচে দেপোর্তিভো লা করুনাকে ১-০ গোলে হারিয়ে অ্যাথলেটিকো মাদ্রিদ ২৩ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে। এক ম্যাচ কম খেলা রিয়াল মাদ্রিদ ২০ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে।

 

সূত্র : গোলডটকম, লাইভস্কোর

/ এমআর / এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি