ঢাকা, বৃহস্পতিবার   ১৬ মে ২০২৪

নেইমার ছাড়াই পরিপূর্ণ বার্সা: মেসি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৫৬, ৩০ জানুয়ারি ২০১৮

এবারের ইউরোপিয়ান ফুটবল মৌসুমের শুরুতেই বার্সেলোনা ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইনে চলে গিয়েছিলেন নেইমার। তাঁর দল ছাড়ায় হতাশ হয়ে পড়েছিলেন বার্সার অনেক সমর্থক। কিন্তু চলতি মৌসুমে বার্সার অসাধারণ সফলতায় ব্রাজিলিয়ান তারকা নেইমারকে ছাড়াই বার্সেলোনা স্বয়ংসম্পূর্ণ বলে মনে করছেন লিওনেল মেসি।

এই মৌসুম শেষ না হতেই আগের চেয়ে আরো শক্তিশালী দেখা যাচ্ছে লা লিগার একমাত্র অপরাজিত দল বার্সেলোনাকে। কোপা দেল রে-তে মাত্র একটি ম্যাচ হেরে সেমিফাইনালে পৌঁছে গেছে আর্নেস্ত ভালবেদরের দল। মেসি, সুয়ারেজ প্রতি ম্যাচে নিয়মিত গোল স্কোরার। ইনিয়েস্তা, সার্জিও রবার্তো আছেন দারুণ ফর্মে। বছরের শুরুতেই ১৬০ মিলিয়ন ইউরোর বড় বাজেটে দলে যোগ হয়েছে ব্রাজিলিয়ান তারকা মিডফিল্ডার কুতিনহো।

দুই ম্যাচ খেলেই সবার নজর কাড়তে শুরু করেছেন লিভারপুলের সাবেক এই তারকা। এমন অবস্থায় নেইমারের অভাবটা  টের পেতে দিচ্ছেন না কেউই। বার্সেলোনার প্রধান খেলোয়াড় লিওনেল মেসি বলেছেন, ‘লা লিগায় বার্সেলোনার নেতাদের জন্য নেইমারকে ছাড়া উদ্বেগের কিছু নেই। কারণ নেইমারকে ছাড়াই বার্সা আগের চেয়ে স্বয়ংসম্পূর্ণ!’

বার্সার প্রধান খেলোয়াড় আরও বলেন, ‘নেইমারের চলে যাওয়ায় আমাদের আক্রমণের ধার কিছুটা কমলেও মধ্যমাঠে এখন আমরা অনেক শক্তিশালী, যা আমাদের প্রতিপক্ষকে পরাস্ত করতে সহায়তা করে।’

উল্লেখ্য, গতবছরের আগস্টে ফ্রেঞ্চ জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেইন নেইমারকে কিনে নিলে হতাশ হয়ে পড়েন অনেক বার্সা সমর্থক। প্রশ্ন উঠতে শুরু করেছিল, কে পূরণ করবেন নেইমারের শূন্যস্থান?

সূত্র: ‍স্পোর্টস্টারলাইভ ডট কম

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি