ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

লেভান্তের সঙ্গে ড্র করে ফিরেছে রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:৫২, ৪ ফেব্রুয়ারি ২০১৮

দু-দুবার এগিয়ে গিয়েও জয়ের দেখা পায়নি রিয়াল মাদ্রিদ। শনিবার রাতে লা লিগায় টেবিলের নিচের দিকের দল লেভান্তের মাঠ থেকে ২-২ গোলে ড্র করে ফিরেছে জিনেদিন জিদানের দল।

ম্যাচের একাদশ মিনিটে টনি ক্রুসের কর্নারে হেডে রিয়ালের হয়ে লিগে ৫০তম গোল করেন অধিনায়ক সের্হিও রামোস। বল গোলরক্ষকের গায়ে লেগেই জালে জড়ায়।

৩১তম মিনিটে ওইয়ের ওলাসাবাল ঝাঁপিয়ে একটি আক্রমণ রুখে দিলেও বল তার হাত ফসকে বেরিয়ে যায়। কাছেই থাকা রোনালদো আলগা বল স্প্যানিশ গোলরক্ষকের মুখে মেরে হতাশ করেন।

৪২তম মিনিটে খেলার ধারার বিপরীতে দারুণ এক পাল্টা আক্রমণে সমতায় ফেরে লেভান্তে। একা ডি-বক্সে ঢুকে স্প্যানিশ ফরোয়ার্ড মোরালেসের নেওয়া শট এগিয়ে এসে ঝাঁপিয়ে ঠেকান কেইলর নাভাস। ফিরতি বল পেয়ে কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন ঘানার ফরোয়ার্ড এমানুয়েল বোয়াটেং।

৮১তম মিনিট পর ফের এগিয়ে যায় রিয়াল। বাইলাইন থেকে বেনজেমার কাটব্যাক পেয়ে জোরালো নিচু শটে গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার ইসকো।

কিন্তু ৮৯তম মিনিটে কোনাকুনি শটে বল জালে পাঠিয়ে রিয়ালকে স্তব্ধ করে দেন ইতালিয়ান ফরোয়ার্ড জামপাওলো পাজ্জিনি।

২১ ম্যাচে এই নিয়ে ষষ্ঠ ড্র করা রিয়াল মাদ্রিদ ৩৯ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে আছে। ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ১১ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ। ৪০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে আছে ভালেন্সিয়া।

সূত্র: গোল ডটকম

একে/এসএইচ


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি