ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

প্যাসকেলের গোলে ম্যানইউ’র হার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৩৯, ৫ মে ২০১৮

ব্রাইটনের মাঠে হেরে গেল হোসে মরিনহোর দল। শুক্রবার রাতে ফিরতি লেগে ম্যানইউ’র উপর চড়াও হয়েই খেলেছে ব্রাইটন। আর পাসকল গ্রোবের একমাত্র গোলটিই জয় পাইয়ে দিয়েছে তাদের। ফলে ম্যানইউকে হারিয়ে সামনের মৌসুমের প্রিমিয়ার লিগ খেলা নিশ্চিত করেছে ব্রাইটন।

নিজেদের মাঠে খেলতে নামা ব্রাইটনের প্রথমার্ধে বেশ কয়েকটি জোড়ালো আক্রমণ আটকে দেন ম্যানইউ গোলরক্ষক ডেভিড দে গিয়া। তারপরও উপর্যুপরি আক্রমণ চালাতে থাকে স্বাগতিকরা। কিন্তু প্রথমার্ধ গোলশূন্যই থেকে যায়।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৭তম মিনিটে গোল পেয়ে যায় ব্রাইটন। বক্সের বাম পাশ থেকে পাওয়া বলে দারুণ ক্ষিপ্রতায় মাথা ছুঁইয়ে দেন প্যাসকেল। ম্যানইউর ডিফেন্ডার মার্কোস রোহো অবশ্য বলটি ফিরিয়ে দিয়েছিলেন। তবে সেটা ঠিকই গোললাইন পেরিয়ে যায়। আনন্দে মেতে উঠে ব্রাইটন।

ম্যাচের বাকিটা সময় লিনগার্ড-র্যাশফোর্ডরা ইউনাইটেডকে সমতায় ফেরা গোল এনে দিতে পারেননি। ফলে ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয়েছে অতিথিদের।

এই হারে ৩৬তম ম্যাচে এটি সপ্তম হার ম্যানচেস্টার ইউনাইটেডের। ৭৭ পয়েন্ট নিয়ে তারা আছে তালিকার দ্বিতীয় স্থানে। সমান ম্যাচে ব্রাইটনের পয়েন্ট ৪০। আর ৩৫ ম্যাচে ৯৩ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি।

সূত্র: গোল ডটকম

একে// এআর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি