ঢাকা, মঙ্গলবার   ১৮ জুন ২০২৪

মেহেদিকে নিয়ে শুভ সূচনা লিটনের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১১, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৮:১১, ২৮ সেপ্টেম্বর ২০১৮

চলতি এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষে টসে হেরে ব্যাটিং করছে বাংলাদেশ। ম্যাচে লোয়ার অর্ডার থেকে প্রমোশন পেয়ে ওপেনিং এ নেমেছেন মেহেদী হাসান মিরাজ। আর তাকে নিয়ে ফাইনালের ব্যাটিং এর শুরুটা বেশ ভালোভাবেই করেছে লিটন দাস।

টুর্নামেন্টের আগের ম্যাচগুলোর চিত্রের বাইরে গিয়ে দলকে দারুণ এক সূচনা এনে দেন দুই ওপেনার লিটন ও মিরাজ। এখন পর্যন্ত ৮ ওভারের খেলায় উদ্বোধনী জুটি বাংলাদেশকে এনে দিয়েছে ৫২ রান। মেহেদী হাসান খানিকটা দেখেশুনে খেললেও ব্যাট হাতে মারমুখী খেলছেন লিটন দাস। ৪টি চার ও ২টি ছয়ে ২৬ বলে ৪১ রান করে অপরাজিত আছেন লিটন। আর ২২ লে ১৫ রান করে তাকে সঙ্গ দিচ্ছেন মেহেদী।

প্রসঙ্গত, এশিয়া কাপের চলতি আসরে দ্বিতীয় বারের মত সাক্ষাত হচ্ছে দুই দলের। প্রথম ম্যাচে বাংলাদেশ ভারতের কাছে ৭ উইকেটে হেরে যায়। দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে এবারের এশিয়া কাপের ফাইনাল ম্যাচ। 

বাংলাদেশ একাদশ: লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মুমিনুল হক, ইমরুল কায়েস, মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদি হাসান মিরাজ, রুবেল হোসেন ও মোস্তাফিজুর রহমান।

ভারত একাদশ: শিখর ধাওয়ান, রোহিত শর্মা, আম্বাতি রাইডু, মহেন্দ্র সিং ধোনি, দিনেশ কার্তিক, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদ্বীপ যাদব, জুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

//এস এইচ এস//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি