ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

চেলসিকে হারিয়ে ম্যানইউর প্রতিশোধ

প্রকাশিত : ০৯:৪৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৯ | আপডেট: ১০:৪৪, ১৯ ফেব্রুয়ারি ২০১৯

চেলসিকে হারিয়ে এফএ কাপের কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করলো ম্যানচেস্টার ইউনাইটেড। সেইসঙ্গে গত আসরের ফাইনালে হারার প্রতিশোধও নিল রেড ডেভিলসরা।

সোমবার রাতে স্ট্যামফোর্ড ব্রিজে শেষ ষোলোর ম্যাচটি ২-০ গোলে জিতে প্রতিযোগিতাটির দ্বিতীয় সর্বোচ্চ ১২ বারের চ্যাম্পিয়নরা।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে বল দখলে বেশ পিছিয়ে থাকলেও সময়মতো গোল দিয়ে জয় তুলে নেয় ইউনাইটেড।

ম্যাচের ৩১তম মিনিটে বাঁ দিক থেকে পগবার দারুণ ক্রস গোলমুখে পেয়ে কোনাকুনি হেডে দলকে এগিয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার আন্দের হেরেরা।

আর ম্যাচের ৪৫তম মিনিটে মার্কাস র‌্যাশফোর্ডের ক্রস থেকে হেডের মাধ্যমে গোল দিয়ে দলের জয় নিশ্চিত করেন পগবা। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলিয়ে পগবার এটি ১৪তম গোল।

বিরতি থেকে ফিরে নিজেদের রক্ষণ নিয়ন্ত্রণে রেখে খেলে যায় ম্যানইউ। যার জন্য শেষ অপেক্ষার পরেও জালের দেখা পায়নি চেলসি। ফলে ২-০ গোলে জিতেই মাঠ ছাড়ে অতিথিরা।

এদিকে সুলশারের অধীনে সব প্রতিযোগিতা মিলিয়ে টানা ১১ ম্যাচ অপরাজিত থাকার পর গত মঙ্গলবার চ্যাস্পিয়নস লিগের ম্যাচে পিএসজির কাছে হেরেছিল ম্যানইউ। তবে চেলসিকে হারিয়ে ফের ছন্দে ফেরার আভাস দিল ইংল্যান্ডের অন্যতম সফলতম দলটি।

সেমিফাইনালে যাওয়ার লড়াইয়ে ম্যানইউ মুখোমুখি হবে উলভারহ্যাম্পটন ওয়ানডারার্সের। আর ম্যানসিটি খেলবে সোয়ানসি সিটির বিপক্ষে। শেষ আটের অন্য দুই ম্যাচে মুখোমুখি হবে ওয়াটফোর্ড-ক্রিস্টাল প্যালেস ও মিলওয়াল-ব্রাইটন।

সূত্র: লাইভস্কোর ডটকম

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি