ঢাকা, মঙ্গলবার   ২১ মে ২০২৪

বাংলাদেশ-ইংল্যান্ড ম্যাচে বৃষ্টির শঙ্কা

প্রকাশিত : ১২:৪৪, ৮ জুন ২০১৯ | আপডেট: ১৫:২২, ৮ জুন ২০১৯

বিশ্বকাপ ক্রিকেট ২০১৯ এ আজ শনিবার বিকালে অনুষ্ঠেয় বাংলাদেশ ও ইংল্যান্ড ম্যাচে বৃষ্টি হওয়ার শঙ্কা রয়েছে। বিশ্বকাপ অনুষ্ঠিত কার্ডিফের প্রাকৃতিক সৌন্দর্য অপার হলেও এখানের সব চেয়ে বিরক্তিকর বিষয় হলো অতিরিক্ত বৃষ্টি।

হুট-হাট বৃষ্টি এসে নগর জীবনকে থমকে দেয়। কার্ডিফের বর্তমান আবহাওয়া এমন যে, সারাদিনই বৃষ্টি হয়। ফলশ্রুতিতে আজকের এ ম্যাচ ঘিরে সেই শঙ্কা থেকেই যাচ্ছে।

গতকাল কার্ডিফের আকাশের মন তেমন একটা ভালো ছিল না। তাই তো সারাদিনই গোমড়ামুখে ইলিশগুড়িঁ বৃষ্টিই দিয়েছে কার্ডিফের আকাশ। যার দরূণ অনুশীলন অনেকটা অনিশ্চিত ছিল এবং তেমন একটা ভালো কাটেনি। আজ শনিবার সকাল থেকেই শহরটির বাতাস ঠাণ্ডা রয়েছে। সঙ্গে ঈষৎ বৃষ্টি, এ বৃষ্টি কখন ঝুম করে নেমে পড়ে সেই আশঙ্কায় ক্রিকেট কর্তৃপক্ষসহ ভক্তরা।

কার্ডিফে আবহাওয়া অফিসের বরাত দিয়ে গণমাধ্যম বলছে, আবহাওয়ার পূর্বাভাস তেমন একটা ভালো নাই। ম্যাচের দিনও কার্ডিফে দুপুর পর্যন্ত ভারী বর্ষণ আর বাতাসের বেগ থাকবে। তবে দুপুরের পর থেকে মেঘ কম থাকবে, বৃষ্টিও কমে আসবে। আর যদি আজকের মতো বৃষ্টি হতে থাকে তাহলে ইংল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের গুরুত্বপূর্ণ ম্যাচটি ভেস্তে যেতে পারে। সেক্ষেত্রে পয়েন্ট ভাগাভাগি ছাড়া কোনও উপায় থাকবে না।

উল্লেখ্য, নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচের আগে দিনও বৃষ্টির বাগড়ায় অনুশীলন করতে পারেনি বাংলাদেশ। শনিবার ম্যাচের আগের দিনও হয়তো ইনডোরে অনুশীলন করতে হবে টাইগারদের।

বৃষ্টিতে বিরক্তি তৈরি হলেও বৃহস্পতিবার কার্ডিফে পৌঁছে দারুণ সময় কাটিয়েছেন ক্রিকেটাররা। সন্ধ্যায় টিম বাংলাদেশকে সংবর্ধনা দিয়েছে ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশন।

এমএস/


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি