ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

বৃষ্টির কারণে দেরি হচ্ছে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচের টস

প্রকাশিত : ১৬:৫১, ১১ জুন ২০১৯ | আপডেট: ২০:৩৪, ১১ জুন ২০১৯

ম্যাচ শুরুর আগের দিন ব্রিস্টলের আবহাওয়া বুলেটিনে জানিয়ে দেওয়া হয়েছিল বৃষ্টি বাধায় পড়তে পারে বাংলাদেশ-শ্রীলংকা ম্যাচ। সত্যি হলোও তাই। ম্যাচ শুরুর আগে মঙ্গলবার স্থানীয় সময় সকাল থেকেই হানা দিয়েছে বৃষ্টি। অন্যান্য দিন যেখানে ভোর ৪টা থেকে ৫টার মধ্যে সূর্য্যের দেখা মেলে, সেখানে সারাদিন সূর্য্যের দেখা পাওয়াই কষ্টসাধ্য। 

এতে ম্যাচ শুরুর সময় গড়ালেও থামেনি বৃষ্টি, হয়নি টস। কখনো থামছে, আবার কখনো বাড়ছে। সঙ্গে রয়েছে ঝড়ো বাতাস। এমতাবস্থায় ম্যাচ নিয়ে দেখা দিয়েছে শঙ্কা।

সারাদিন যদি বৃষ্টি হয়, তা হলে পয়েন্ট ভাগাভাগিকে সান্ত্বনা পুরস্কার হিসেবে মেনে নিতে হবে মাশরাফিদের। কিন্তু সেটি হবে টাইগারদের জন্য ম্যাচ হারার মতোই ব্যাপার। কারণ তিন ম্যাচে দুই পয়েন্ট নিয়ে বাংলাদেশের জন্য আজকের ম্যাচে জয়ের বিকল্প নেই।

আবহাওয়া নিয়ে চিন্তার ভাঁজ পড়েছে অধিনায়ক মাশরাফির কপালেও। সোমবার ম্যাচপূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, প্রথম তিন ম্যাচের একটি ভেসে গেলে অত সমস্যা হতো না। তবে এ ম্যাচটা পণ্ড হলে বড় ক্ষতি হয়ে যাবে বাংলাদেশের। আশা করছি, আবহওয়া পূর্বাভাস যাই বলুক-ম্যাচটা যেন হয়। কিন্তু আবহাওয়ার যা অবস্থা তাতে শেষ পর্যন্ত ম্যাচ মাঠে গড়াবে কিনা তা নিয়েই সংশয় রয়েছে।

বিশ্বকাপের মঞ্চে লঙ্কানদের স্মৃতি মোটেই সুখকর নয়। আগের তিন দেখায় সবগুলোতেই বড় ব্যবধানে হেরেছে টাইগাররা। তবে, সাম্প্রতিক সময়ে লঙ্কানদের বেশ জবাব দিয়েছে বাংলাদেশ। শেষ সাত দেখায় তিনটি করে ম্যাচ জিতেছে উভয়ে। একটি হয়েছে পরিত্যক্ত। এম্যাচে জিততে হলে তাই মাশরাফিদের রেকর্ড ব্রেক করতে হবে। এক্ষেত্রে সিনিয়র-জুনিয়রদের সম্মিলিত দুর্দান্ত পারফরম্যান্সের বিকল্প নেই।

আই//

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি