ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ

প্রকাশিত : ১৩:২৩, ২৭ জুন ২০১৯

বিশ্বকাপের এবারের আসরের ৩৪তম ম্যাচে আজ বৃহস্পতিবার মুখোমুখি হচ্ছে ভারত ও ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় শুরু হবে ম্যাচটি।

ভারত বিশ্বকাপের পাঁচ ম্যাচের মধ্যে চারটিতেই জয় তুলে নিয়েছে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচটি বৃষ্টির জন্য শুরুই করা যায়নি। অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজ মাত্র একটি ম্যাচই জিতেছে, চারটিতে হেরেছে। একটি ম্যাচ তাদেরও ভেস্তে গেছে বৃষ্টির জন্য।

বাংলাদেশের পর নিউজিল্যান্ডের বিরুদ্ধেও হেরে এখন ভালমতোই চাপে ক্যারিবীয়রা৷ এর উপর আবার চোটের জন্য বিশ্বকাপের বাকি ম্যাচগুলোতে খেলতে পারবেন না আন্দ্রে রাসেল ৷ তাই ভারতের বিরুদ্ধে নামার আগে এখন ভালমতোই চাপে ওয়েস্ট ইন্ডিজ৷

আজ সেমিফাইনালে ওঠার জন্য জয় ছাড়া অন্য কোনও ভাবনা মাথায় আনার উপায় নেই ক্যারিবীয়দের। যদিও সমীকরণ বলছে ‘প্রায়’ নিশ্চিত ওয়েস্ট ইন্ডিজের বাদ পড়া। তবু কাগজ ও কলমের হিসাব বলছে বাকি তিনটি ম্যাচের তিনটিতেই জিতলে, অন্য নির্দিষ্ট দলের ব্যর্থতাকে পুঁজি করে সেমিফাইনাল খেলতেও পারে ক্যারিবীয়রা। তাই সেমিতে উঠার ন্যূনতম সম্ভাবনাকে কাজে লাগিয়ে ক্যারিবীয়রা ভারতের বিপক্ষে শক্তিশালী একাদশ নিয়েই মাঠে নামবে।

ওয়েস্ট ইন্ডিজের সম্ভাব্য একাদশ

ক্রিস গেইল, এভিন লুইস/সুনিল আমব্রিস, শেই হোপ (উইকেটরক্ষক), নিকোলাস পুরান, শিমরন হেটমায়ার, কার্লোস ব্র্যাথওয়েট, জেসন হোল্ডার (অধিনায়ক), অ্যাশলে নার্স, কেমার রোচ, শেলডন কটরেল, ওশানে থমাস।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি