ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

শুরুতেই রোহিতকে হারাল ভারত

প্রকাশিত : ১৬:১৬, ২৭ জুন ২০১৯ | আপডেট: ১৬:১৯, ২৭ জুন ২০১৯

বিশ্বকাপের দ্বাদশ আসরের ৩৪তম ম্যাচে আগে ব্যাটিংয়ে নেমে ক্যারিবিয় বোলারদের তোপের মুখে শুরুতেই উইকেট হারালো ভারত। ওপেনার রোহিতকে ফিরিয়েছেন উইন্ডিজ পেসার কেমার রোচ। আর শুরুতেই রোহিতকে হারিয়ে কিছুটা চাপে ভারত। 

প্রথম পাঁচ ওভারে তাদের সংগ্রহ মাত্র ১৭ রান। তবে ষষ্ঠ ওভারেই যেন খোলস ছেড়ে বের হয় এ দুই ওপেনার। আর এতেই বিপদ ডেকে আনেন রোহিত শর্মা। কেমার রোচের এ ওভারে দুই ওপেনার যখন একটি করে ছক্কা ও চার হাঁকিয়ে পাঁচ বলে ১২ রান তুলেছেন, ঠিক তখনই ষষ্ঠ বলে ইনসুইংয়ে পরাস্ত হন রোহিত। তার ব্যাটের ভিতরের কানায় হালকা কিস করে বেরিয়ে যায় বল। তবে বোলার-ফিল্ডারদের আবেদনে আম্পায়ার আউট না দিলেও রিভিউ নিয়ে ঠিকই উল্লাসে মাতেন ক্যারিবিয়রা। 

ফলে ২৯ রানেই প্রথম উইকেট হারায় ভারত। আউট হওয়ার আগে এক ছক্কা ও এক চারে ২৩ বলে ১৮ রান করেন রোহিত। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৮ ওভারে ভারতের সংগ্রহ এক উইকেটে ৩৮ রান। কোহলি ৪ রানে এবং রাহুল ১৪ রানে ক্রিজে আছেন। 

বৃহস্পতিবার ম্যানচেস্টারের ওল্ডট্রাফোর্ডে বিশ্বকাপের দ্বাদশ আসরের ৩৪তম ম্যাচে ক্যারিবীয়দের মুখোমুখি ভারত। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। যে ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বিরাট বাহিনী।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি