ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

দ্রুত ২ উইকেট হারিয়ে চাপে উইন্ডিজ

প্রকাশিত : ২১:১৭, ২৭ জুন ২০১৯ | আপডেট: ২২:০১, ২৭ জুন ২০১৯

আফগানিস্তানের বিপক্ষে হ্যাটট্রিক করে যেখানে শেষ করেছিলেন, গেইলদের বিপক্ষে ঠিক সেখান থেকেই যেন শুরুটা করলেন মোহাম্মদ শামি। যাতে দলীয় ১৬ রানেই দুই উইকেট হারিয়ে বিপাকে পড়েছে উইন্ডিজ।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ১৬ ওভারে ক্যারিবিয়দের সংগ্রহ ২ উইকেট হারিয়ে ৫৬ রান। ক্রিজে আছেন সুনীল এ্যাম্ব্রিস ২৪ রানে এবং নিকোলাস পুরান ১৫ রানে।

ভারতের দেওয়া ২৬৯ রানের লক্ষ্যে ব্যাট হাতে জবাব দিতে নেমে আজও শুরুটা ভালো হয়নি ক্যারিবিয়দের। কারণ তাদের ভয়ংকর ওপেনার আউট হয়ে গেছেন দলীয় ১০ রানেই। শামির বলে কেদার যাদবের হাতে ক্যাচ দিয়ে ফেরার আগে ১৯ বলে এক বাউন্ডারিতে মাত্র ৬ রান করেন গেইল। এর ঠিক এক ওভার পরেই আরেক ওপেনার শাই হোপকেও ফেরান হ্যাটট্রিক করে আফগানদের ইনিংস গুড়িয়ে দেয়া ডানহাতি মিডিয়াম পেসার মোহাম্মদ শামি।

সরাসরি বোল্ড হওয়ার আগে ৯ বলে একটি চারের মারে মাত্র ৫ রান করেন হোপ। আর হোপের আউটের মধ্যেদিয়ে এবং মাত্র ১৬ রানে দ্বিতীয় উইকেট হারিয়েই জয়ের হোপ (আশা) হারালো উইন্ডিজ। 

এর আগে বিরাট কোহলি ও এমএস ধোনির অনবদ্য ফিফটিতে ভর করে ওয়েস্ট ইন্ডিজকে ২৬৯ রানের লক্ষ্য দিয়েছে ভারত। ফিফটি করার পথে এদিন শচীন-লারার রেকর্ড ভেঙে সবচেয়ে কম ম্যাচে ২০ হাজার রানের মাইলফলক স্পর্শ করেন ভারতীয় ক্যাপ্টেন। গড়েন অনন্য এক রেকর্ড।


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি