ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

ভারত ও নিউজিল্যান্ড ম্যাচ: আজও বাগড়া দেবে বৃষ্টি!

প্রকাশিত : ১৩:৩১, ১০ জুলাই ২০১৯

ম্যাঞ্চেস্টারে বৃষ্টির আশঙ্কা, ম্যাচ হওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছে আজও। খেলা শুরু হওয়ার সময় ভারী বৃষ্টি ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে আছড়ে পড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

বিশ্বকাপে নকআউট পর্বে রিজার্ভ ডে আছে, তাই কালকের ম্যাচ আবার আজ বুধবার খেলা হবে সেই ৪৬.১ ওভারের পর থেকে। কিন্তু সমস্যা হল, আজকের ম্যাচেও বৃষ্টির পূর্বাভাস দিয়েছে ম্যাঞ্চেস্টারের আবহাওয়া দফতর।

জানা গেছে, আজও ম্যাঞ্চেস্টারের আকাশ ঘন মেঘে ঢেকে থাকবে। এরপর  বাংলাদেশ সময় ৪ টার দিকে  ভারী বৃষ্টি ওল্ড ট্রাফোর্ড স্টেডিয়ামে আছড়ে পড়তে পারে। যদিও সন্ধ্যা ৬টা থেকে ৮টা বৃষ্টি থেকে কিছুটা রেহাই পাওয়ার সম্ভাবনার কথা জানিয়েছে আবহাওয়া দফতর। কিন্তুরাত ৯টা থেকে ১১টা পর্যন্ত আবার ভারী বৃষ্টির ভবিষ্যদ্বাণী করা হয়েছে।

ফলে স্বাভাবিক ভাবেই আজকেও ম্যাচ শেষ করা সম্ভব কিনা তা নিয়ে সন্দেহ থাকছে। সে ক্ষেত্রে যদি ডাকওয়ার্থ লুইস নিয়মে ওভার কমিয়ে ভারতের কাছে লক্ষ্যমাত্রা রাখা হয়, তা হলে সেটা ভারতের পক্ষে সুবিধের হবে না।

কারণ বৃষ্টি বিঘ্নিত আবহাওয়ায় বল কেমন আচরণ করবে, তা বোঝা বেশ কঠিন। আউটফিল্ড ভিজে থাকাতেও সমস্যা হবে।যার ফলে ট্রেন্ট বোল্ড, লকি ফারগুসনদের খেলা আরও কঠিন হয়ে উঠতে পারে রোহিত, রাহুল, বিরাটদের কাছে।

তাই ভারতীয় ক্রিকেটপ্রেমীদের একাংশ আবার প্রার্থনা করছেন, আজ যেন খেলোয়াড়দের বৃষ্টির জন্য মাঠে নামতেই না হয়। তা হলে লিগ ম্যাচে টেবিল তালিকায় শীর্ষে থাকার সুবাদে ভারত সরাসরি ফাইনালের টিকিট পেয়ে যাবে।

এনএম


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি