ঢাকা, শনিবার   ০৬ মার্চ ২০২১, || ফাল্গুন ২১ ১৪২৭

নারী আইপিএলে খেলবেন জাহানারা-সালমারা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৩, ১১ অক্টোবর ২০২০ | আপডেট: ২২:০৫, ১১ অক্টোবর ২০২০

ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) আয়োজনে এবার প্রমীলা আইপিএল হিসেবে পরিচিতি ওমেন্স টি-২০ চ্যালেঞ্জে অংশ নিচ্ছেন বাংলাদেশের দুই নারী ক্রিকেটার জাহানারা আলম ও সালমা খাতুন।

রোববার (১১ অক্টোবর) বিসিসিআই’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে নিশ্চিত করা হযেছে যে- পেসার জাহানারা আলম ভেলোসিটির হয়ে টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন। আর বাংলাদেশের আরেক নারী ক্রিকেট তারকা অলরাউন্ডার জাহানারা খাতুন খেলবেন ট্রেইলব্লেজার্সে।

আগামী ৪ নভেম্বর সংযুক্ত আরব আমিরাতে শুরু হতে যাচ্ছে নারীদের এই টি-২০ টুর্নামেন্ট। টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া বাকী দলটি সুপারনোভাস। উদ্বোধনী দিনে ভেলোসিটির মোকাবেলা করবে সুপারনোভাস। সিঙ্গেল লীগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে তিন দলের এই টুর্নামেন্ট। সমাপ্তি ঘটবে আগামী ৯ নভেম্বর।

এটি হচ্ছে নারী আইপিএলের তৃতীয় আসর। ভারতের কোভিড পরিস্থিতি দিনদিন অবনতি ঘটায় পুরুষদের আসরের মতো এই আসরটিও অনুষ্ঠিত হবে সংযুক্ত আরব আমিরাতে। টুর্নামেন্টে এটি জাহানারার দ্বিতীয় অংশগ্রহণ হলেও সালমার জন্য প্রথম। 

গত আসরে খেলা জাহানারা ভেলোসিটির হয়ে একটি ম্যাচে ৪ ওভারে ৩৪ রান দিয়ে উইকেটশূন্য ছিলেন। তবে জ্বলে উঠেছিলেন ফাইনালে। ৪ ওভারে ২১ রান দিয়ে নিয়েছিলেন ২টি উইকেট। যদিও শেষ পর্যন্ত শিরোপা হাতছাড়া হয়েছিল তার দলের।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি