ঢাকা, শনিবার   ১৯ জুন ২০২১, || আষাঢ় ৫ ১৪২৮

লাইভে দা দেখিয়ে সাকিবকে হত্যার হুমকি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:১০, ১৬ নভেম্বর ২০২০ | আপডেট: ১৭:১৫, ১৬ নভেম্বর ২০২০

সাকিবকে হুমকীদাতা মহসিন তালুকদার

সাকিবকে হুমকীদাতা মহসিন তালুকদার

বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক সাকিব আল হাসানকে লাইভে এসে হত্যার হুমকি দিয়েছেন এক যুবক। সম্প্রতি এক ফেসবুক লাইভে এসে দা দেখিয়ে প্রকাশ্যেই এই হুমকি দেন মহসিন তালুকদার নামের ওই যুবক। তার বাড়ি সিলেটের সদর উপজেলার শাহপুরস্থ তালুকদার পাড়ায়।

লাইভে হুমকিদাতা যুবক মহসিন এসময় সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজও করেন। Mohsin Talukdar নামের ফেসবুক আইডি থেকে লাইভ করার একপর্যায়ে তিনি দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন। শনিবার (১৪ নভেম্বর) দিবাগত রাতে চরম আক্রমণাত্মক ভঙ্গিতে সেখানে জানান, ‘তুই দেশে আয়। তোর জন্য রেখেছি (দা তাক করে)। দেখবো তোকে কে রিসিভ করে। আমি মহসিন তালুকদার, লাইভে বলছি, বারবার বলছি, তুই দেখ।’ পুরো লাইভ ভিডিও জুড়েই সাকিবকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন মহসিন। 

সম্প্রতি সাকিবের কলকাতা ভ্রমণে কালীপূজার অনুষ্ঠানে যোগদান ও সেলফি তুলতে চাওয়া ভক্তের মুঠোফোন ছুঁড়ে ফেলার খবর নিয়ে জঘন্য ভাষা ব্যবহার করেন তিনি। এছাড়া ‘সাকিব কোয়ারেন্টাইন পালন করেননি’ মর্মেও অসন্তোষ প্রকাশ করেন মহসিন।

হুমকিদাতা জানান, ‘আমার লাইভ যতজন দেখছেন, সবাই শেয়ার করবেন। আমি প্রয়োজনে হেঁটে ঢাকা যাব। (ঢাকা গিয়ে নির্মমভাবে হত্যা করা হবে জানিয়ে) কয়দিন আগে না তুই দাড়ি রাখলি?’ এসময় লাইভেই মহসিন সাকিবকে কেটে টুকরো টুকরো করার হুমকি দেন এবং জনসম্মুখে ক্ষমা প্রার্থনার আহ্বানও জানান।

পরে রোববার ভোরে আরও একবার লাইভে এসে মহসিন তার ওই উগ্র আচরণের জন্য অনুতপ্ত হন, ক্ষমা চান। যদিও এই প্রতিবেদন লেখার সময় তার সেই হুমকি দেয়া লাইভ ভিডিওটি ফেসবুক থেকে সরিয়ে ফেলা হয়েছে।

প্রসঙ্গত, গত ২৯ অক্টোবর শেষ হয় সাকিবের এক বছরের নিষেধাজ্ঞা। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে এক দিনের সফরে কলকাতা যান সাকিব। এরপর রোববার থেকে আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপকে সামনে রেখে মিরপুরে অনুশীলনে ব্যস্ত সময় পার করছেন সাকিবসহ অন্যরা।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি