ঢাকা, মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪

শেরপুরে থাণ্ডার্সকে হারিয়ে ফাইনালে কিংস

শেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১৭:১০, ২৯ ডিসেম্বর ২০২০

শেরপুরে টি-২০ ক্রিকেট টুর্নামেন্টে এসএসএ থাণ্ডার্সকে হারিয়ে ফাইনালে উঠেছে এসএসএ কিংস। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত গ্রুপ পর্যায়ের সর্বশেষ খেলায় এসএসএ কিংস ৪ উইকেটে এসএসএ থাণ্ডার্সকে পরাজিত করেছে। 

এদিন সকালে টস জিতে প্রথমে ব্যাট করতে নামে থাণ্ডার্স। কিন্ত কিংস বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নির্ধারিত ওভারের এক বল বাকী থাকতে মাত্র ৭১ রানে অলআউট হয় থাণ্ডার্স। ব্যাটসম্যান নূর ও অধিনায়ক শরন দুটি করে চার হাঁকিয়ে যথাক্রমে ১২ রান ও ১০ রান করলেও অন্যদের কেউই দু’অঙ্কের ঘর ছুঁতে পারেনি। সর্বোচ্চ ১৭ রান আসে অতিরিক্ত থেকে। কিংস বোলার রিপন, সিফাত ও অধিনায়ক তাইয়্যেব প্রতিপক্ষের দুটি করে উইকেট লাভ করেন। 

জবাবে ব্যাট করতে নেমে কিংসের উদ্বোধনী ব্যাটসম্যান সানোয়ার একটি ছয়, তিন চারে ২৩ রান করে উড়ন্ত সূচনা করেন। টু-ডাউনে নামা লুকু’র দুই ছয় ও তিন চারে করা ২৯ রানের বিধ্বংসী ব্যাটিংয়ে ১২.২ ওভারে ৬ উইকেট হারিয়েই ৭৪ রানে পৌঁছে সহজ জয় তুলে নেয় কিংস। যদিও অতিরিক্ত খাত থেকে আসে ১৯ রান। 

থাণ্ডার্সের বামহাতি বোলার আকরাম ১০ রানে পর পর ২ বলে ২ উইকেট নিয়ে খেলায় উত্তেজনা ছড়ালেও তা দলের জন্য যথেষ্ট ছিলো না। খেলায় কিংস খেলোয়াড় সানোয়ার হোসেন বল হাতে ১ উইকেট ও ব্যাটিংয়ে ২৩ রান করায় অলরাউন্ড নৈপূণ্যের জন্য ‘মিমোজা ম্যান অব দ্য ম্যাচ’ পুরষ্কার লাভ করেন। 

এর আগে পর পর তিন খেলায় জয়লাভ করে টুর্নামেন্টের ফাইনালে ওঠে সিক্সার্স। আগামী ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত হবে এ টুর্নামেন্টের ফাইনাল খেলা। 

শেরপুর স্পোর্টস একাডেমীর আয়োজনে এসএসএ প্রিমিয়ার লীগ সিজন-১ নামে গত ২২ ডিসেম্বর এ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টটি শুরু হয়। এতে এসএসএ থান্ডার্স, এসএসএ সিক্সার্স, এসএসএ কিংস এবং এসএসএ ওয়ারিয়র্স নামে ৪টি ক্রিকেট দল রাউন্ড রবীন লীগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করে। ফ্যাশন ও লাইফ স্টাইল ব্র্যান্ড মিমোজা এন্টারপ্রাইজ টুর্নামেন্টটি স্পন্সর করছে।

সংক্ষিপ্ত স্কোর: 
এসএসএ থান্ডার্স- ৭১/১০, ১৯.৫ ওভার (নূর ১২, শরন ১০, অতি: ১৭, রিপন-২/৯, সিফাত ২/১০, তাইয়্যেব ২/১৬)। 
এসএসএ কিংস- ৭৪/৬, ১২.২ ওভার (লুকু ২৯, সানোয়ার ২৩, অতি: ১৯, আকরাম ২/১০)। 
ফল- এসএসএ কিংস ৪ উইকেটে জয়ী। 
মিমোজা ম্যান অব দি ম্যাচ- সানোয়ার (এসএসএ কিংস)।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি