ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

১০ মিনিটের গোলে এগিয়ে আর্জেন্টিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৭:৪৩, ২২ জুন ২০২১

আলেজান্দ্রো গোমেজ

আলেজান্দ্রো গোমেজ

কোপা আমেরিকায় নিজেদের তৃতীয় ম্যাচে প্যারাগুয়ের বিপক্ষে মাঠে নেমেছে বিশ্ব ফুটবলের অন্যতম পরাশক্তি আর্জেন্টিনা। আজ মঙ্গলবার বাংলাদেশ সময় ভোর ৬টায় শুরু হওয়া ‘এ’ গ্রুপের এ ম্যাচে খেলার দশম মিনিটেই গোল পায় ১৪ বারের চ্যাম্পিয়নরা। আলেজান্দ্রো দারিও গোমেজের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে আছে লিওনেল মেসির দল।

ওই এক গোলের ব্যবধানে এগিয়ে থেকেই প্রথমার্ধ শেষ করে আর্জেন্টিনা। ইতোমধ্যে খেলার ৭২ মিনিট অতিবাহিত হয়েছে। আর কোনও গোলের দেখা পায়নি কোনও দলই।

আজ প্যারাগুয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ নিয়ে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে শুরু করে আলবিসেলেস্তরা। ফলও পেয়ে যায় দ্রুতই। ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় তারা। অ্যাঞ্জেল ডি মারিয়ার থ্রো করা বল বক্সের মধ্যে পেয়ে যান গোমেজ। ডান পায়ের দুর্দান্ত শটে তিনি পরাস্ত করেন প্যারাগুয়ের গোলরক্ষক অ্যান্টোনি ডি সিলভাকে।

এই গোলের কয়েক মিনিট পরই অবশ্য ডি বক্সের সামনে ফ্রি কিক পেয়েছিল আর্জেন্টিনা। লিওনেল মেসির নেয়া সেই কিকটি অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

আর্জেন্টিনা একাদশ
ইমানুয়েল মার্টিনেজ, জার্মান পেজেল্লা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস তালিয়াফিকো, নাহুয়েল মোলিনা, গুইদো রদ্রিগেজ, আলেজান্দ্রো গোমেজ, লিয়ান্দ্রো পেরেদেস, সার্জিও আগুয়েরো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লিওনেল মেসি।

প্যারাগুয়ে একাদশ
অ্যান্টোনি সিলভা, জুনিয়র আলোনসো, গুস্তাভো গোমেজ, সান্তিয়াগো আরজামেন্দিয়া, আলাবার্তো এসপিনোলা, মিগুয়েল আলমিরোন, রবার্ট পাইরিস ডি মোত্তা, আদ্রিয়ান কিউবাস, গ্যাব্রিয়েল অ্যাবোলোস, কাকু, অ্যাঞ্জেলে রোমেরো।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি